বিজ্ঞাপন

বিরুশকার মুম্বাই প্রস্তুতি

December 26, 2017 | 4:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

এবার মাতবে মুম্বাই। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ক্রিকেট সেনসেশন বিরাট কোহলির দ্বিতীয় রিসেপশন ২৬ ডিসেম্বর, মুম্বাইতে।

মুম্বাইয়ের লোয়ার প্যারেলের পাঁচ তারকা হোটেল দ্য এসটি রেজিসে হবে এই জুটির দ্বিতীয় রিসেপশন। স্পেসিয়াস অ্যাসটর বলরুমে রাখা হয়েছে ৩০০ আসনের ব্যবস্থা। অনুষ্ঠান শুরু হবে ভারতীয় সময় রাত আটটা ত্রিশ মিনিটে, যেমনটি হয়েছিল প্রথম রিসেপশনে।

বিরুশকা প্রথম থেকেই ইকো-ফ্রেন্ডলি থিমে আয়োজন করেছেন তাদের বিয়ের অনুষ্ঠান। আমন্ত্রণেও ছিল সেই ছোঁয়া। দ্বিতীয় রিসেপশনে আমন্ত্রণপত্রের সঙ্গে দেয়া হয়েছে গাছের চারা। কুনাল কোহলি টুইটারে দেখিয়েছেন সেই ছবি।

বিজ্ঞাপন

এবারের আমন্ত্রিত অতিথিরা হলেন বলিউড স্টার ও ভারতীয় ক্রিকেটার। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খানসহ আরো অনেককেই আশা করা হচ্ছে অনুষ্ঠানে। আমির খান থাকবেন কিনা, তা নিশ্চিত নয়। কারণ আমির এখন ব্যস্ত থাগস অব হিন্দুস্থান ছবির শুটিংয়ে। ক্রিকেটারদের মধ্যে শচীন টেন্ডুলকার, জহির খান, বীরেন্দ্র শেওয়াগসহ ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্যরা থাকবেন আয়োজনে।

২১ ডিসেম্বর মুম্বাইতে বিরুশকার প্রথম রিসেপশনে প্রধান অতিথি ও আকর্ষণ ছিলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দ্বিতীয় আয়োজনে মুকেশ আম্বানি-নিতা আম্বানি থাকবেন বলে ধারণা দিচ্ছে ভারতীয় গণমাধ্যম।

ডিজাইনার সব্যসাচী মুখার্জির নকশা করা ড্রেস পরবেন বিরুশকা। নবদম্পতির পুরো আয়োজনের ডিজাইনার ছিল সব্যসাচী। জোসেফ রাধিক ওতার দলকে রাখা হয়েছে ছবি তোলার জন্য।

বিজ্ঞাপন

রিসেপশন শেষ করেই, ২৭ ডিসেম্বর উড়াল দেবেন বিরাট। যাবেন সাউথ আফ্রিকা, নতুন সিরিজের জন্য। সফরে বিরাটের সঙ্গে থাকবেন আনুশকা। আনন্দ এল রায়ের পরিচালনায় ক্যামেরার সামনে ফিরবেন আনুশকা। ছবিতে তার সহশিল্পী শাহরুখ খান।

১১ ডিসেম্বর, ইতালিতে বেশ গোপনে বিয়ে করেন বিরাট-আনুশকা।

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন