বিজ্ঞাপন

হলুদ কার্ডে ওজিলের অটোগ্রাফ নিলেন ম্যাচ রেফারি

July 29, 2018 | 3:39 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিশ্বকাপের পর জার্মানি জাতীয় দল থেকে নিজেই সরে গেছেন। এ নিয়ে বিতর্কও ছড়িয়েছে অনেক। তবে, জাতীয় দল ছাড়লেও তারকা খ্যাতি কমেনি আর্সেনাল তারকা মিডফিল্ডার মেসুত ওজিলের। শনিবার (২৮ জুলাই) রাতে পিএসজির বিপক্ষে মাঠে নামার আগে তার কাছ থেকেই হলুদ কার্ডে অটোগ্রাফ নিলেন ম্যাচ রেফারি।

সিঙ্গাপুরে ন্যাশনাল স্টেডিয়ামে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইয়ের বিপক্ষে ৫-১ গোলের দারুণ জয় তুলে নিয়েছে ওজিলের দল আর্সেনাল। দলের জয়ের দিনে ম্যাচের ১৩ মিনিটে প্রথম গোল করে দলকে এগিয়ে দেন ওজিল। পিয়েরে এমেরিকের সহায়তায় কিংবদন্তি গোলরক্ষক জিয়ানলুইজি বুফনকে পরাস্ত করেন জার্মান এই তারকা। তার গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

ম্যাচের ৬০ মিনিটে অবশ্য ক্রিস্টোফার এনকুনকুর গোলে সমতায় ফেরে পিএসজি। তবে, ৬৭ মিনিটে বদলি হিসেবে নেমে আলেকজান্দ্রে ল্যাকাজেত্তে গোল করে দলকে এগিয়ে নেন। ৮ মিনিট পর আবারো বুফনকে পরাস্ত করেন ল্যাকাজেত্তে। ৮৭ মিনিটে রব হোল্ডিং এবং যোগ করা সময়ে এডি এনকেতিয়াহকের গোলে ৫-১ গোলের বড় জয় পান আর্সেনাল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে, বিশ্বকাপের পর নানা সমালোচনায় আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দেয়া ওজিল এই ম্যাচ নিয়ে কিছুটা হলেও স্বস্তি পেতে পারেন।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন