বিজ্ঞাপন

শিক্ষার্থী নিপীড়নের প্রতিবাদে রাবিতে মানববন্ধন-র‌্যালি

August 6, 2018 | 6:59 pm

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীতে বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও র‌্যালির আয়োজন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার (৬ আগস্ট) বেলা ১১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন ও ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্যারিস রোডে এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধন শেষে একটি র‌্যালি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিজ্ঞাপন

মানববন্ধনে শিক্ষার্থীদের হাতে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড লক্ষ্য করা যায়। ‘প্রতিবাদের অধিকার চাই’, ‘সন্ত্রাস নির্মূল কর’, ‘মিডিয়ার উপর হামলা কেন?’-সহ শিক্ষার্থীদের অধিকার ও নিরাপত্তা দাবির অনেক প্লাকার্ড হাতে নিয়ে নানা ধরনের স্লোগান দিতে থাকে শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষার্থীরা তাদের বক্তব্যে রাজধানীতে শিক্ষার্থীদের ওপর নিপীড়নকারীদের ও গণমাধ্যম কর্মীদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
৩০ স্কুলছাত্রের সঙ্গে বিকৃত যৌনাচার, শিক্ষক গ্রেফতার‘রাজস্ব লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দিলে অসহায়ত্ব প্রকাশ পায়’ঋণ দেওয়ার নামে প্রতারণার ফাঁদ: হাতিয়ে নিল ২৫ লাখ টাকাকেমিক্যাল ব্যবসার আড়ালে মদের কারবার, গ্রেফতার ৩অতিরিক্ত ১দিন থাকাই কাল হলো জিহাদের, দুর্ঘটনায় গেল প্রাণচট্টগ্রাম নগর আ. লীগের সম্মেলনের রোডম্যাপ দিলেন হানিফ২ গ্রেনেড: একটি ভেসে এল ড্রেনে, আরেকটি মিলল বাগানেপাওয়ার গ্রিড কোম্পানির ২৫০৫ কোটি টাকার প্রিফারেন্স শেয়ার অনুমোদনইউপি চেয়ারম্যানের জামিন হয়নি, জেলে গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশঘূর্ণিঝড় ‘রিমেল’: খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয়কেন্দ্র সব খবর...
বিজ্ঞাপন