বিজ্ঞাপন

গুজবের ব্যাপারে প্রবাসীদের সচেতন থাকার আহ্বান

August 9, 2018 | 9:15 pm

।। কবির আল মাহমুদ, মাদ্রিদ, স্পেন থেকে ।।

বিজ্ঞাপন

শিক্ষার্থীদের ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনকে ব্যবহার করে চক্রান্তকারীরা গুজব ছড়াচ্ছে ও আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করছে বলে অভিযোগ করেছেন স্পেনে বসবাসরত আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এ ব্যাপারে প্রবাসীদের সচেতন থাকার আহ্বান জানানো হয়। বুধবার(৮ আগষ্ট) রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে আয়োজিত এক সভায় বক্তরা একথা বলেন।

স্পেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফার সভাপতিত্বে উক্ত সভায় শিক্ষার্থীদের দাবি মেনে নিয়ে ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ মন্ত্রিসভায় অনুমোদিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

সভাপতির বক্তব্যে দুলাল সাফা বলেন, মাদার অফ এডুকেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুততম সময়ের মধ্যে কোমলমতি শিক্ষার্থীদের দাবি বাস্তবায়নে কাজ করেছেন। এজন্য স্পেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে যারা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করবে। দেশে ও বিদেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদেরকে কঠোর হস্তে দমন করবে।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্য ও মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী শহীদদের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলমের পরিচালনায় আয়োজিত সভায় আরও উপস্থিতি ছিলেন, স্পেন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, মোঃ আকতারুজ্জামান ও বাতেন সরকার , যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মোঃ জসীম উদ্দীন, হাসান আহমেদ, ইফতেখার আলম, এফ এম ফারুক পাভেল , তাপস দেবনাথ, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার , জাকির হোসেন জহির, আলমগীর হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক এম আই আমিন, প্রচার সম্পাদক জালাল হোসেন , প্রস্তাবিত শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সাইফুল আমিন, কোষাধ্যক্ষ নিজাম উদ্দীন সদস্য সানি প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

আরও পড়ুন,

মাদ্রিদে মেজবান

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সাবেক কমিশনার সম্পর্কে তথ্য দেওয়ায় পুলিশ কর্মকর্তা বরখাস্তজয়পুরহাটে জেলা ও দায়রা জজের আদালত বর্জন আইনজীবীদেরপুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহার চায় ক্র্যাব‘দেশে লাইসেন্সধারী ইন্টারনেট সরবরাহকারী ২৬৫০টি’ভারতের ১৮তম লোকসভার প্রথম অধিবেশ আজ, শপথ নিয়েছেন সদস্যরা‘বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষিতে সহায়তা দেবে সরকার’রাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলার সব খবর...
বিজ্ঞাপন