বিজ্ঞাপন

পিছিয়ে গেল এলা

August 24, 2018 | 8:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কথা ছিলো সেপ্টেম্বরের ৭ তারিখে মুক্তি পাবে কাজল অভিনীত ছবি ‘হেলিকপ্টার এলা’। সেই মতো আয়োজনও করে রেখেছিলেন সিনেমার নির্মাতারা। কিন্তু এখন জানানো হচ্ছে নির্দিষ্ট তারিখে আসছে না এলা। একমাস পিছিয়ে অক্টোবরের ১২ তারিখে মুক্তি পাবে কাজল অভিনীত বহুল কাঙ্ক্ষিত এই ছবি।

জানা গেছে, এলার পরিচালক প্রদীপ সরকারের অসুস্থতার কারণেই পিছিয়ে গেল ‘হেলিকপ্টার এলা’-র মুক্তি। ডেঙ্গু হয়েছে এ বাঙালী নির্মাতার। সেই কারণে হাসপাতালে ভর্তি আছেন প্রদীপ। তিনি যতদিন না হাসপাতাল থেকে ছুটি না পান, ততদিন ছবির মুক্তি পিছিয়ে রাখা হবে বলে জানিয়েছে এলার প্রযোজক অজয় দেবগন।

গতকাল ২৩ আগস্ট অবশ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন প্রদীপ। তবে ডাক্তারের পরামর্শে তিনি এখন সম্পূর্ণ বিশ্রামে। অন্তত এক সপ্তাহ বিশ্রামের মধ্যেই থাকতে হবে তাকে। ফলে ছবিটি যদি ৭ সেপ্টেম্বর মুক্তি পেত সেক্ষেত্রে পরিচালক প্রিমিয়ারে উপস্থিত থাকতে পারতেন না। আর সেটাই চাননি প্রযোজক অজয়। তাই প্রদীপ সরকারের কথা মাথায় রেখে ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

১২ অক্টোবর ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করছেন কাজল ও ঋদ্ধি সেন। এছাড়া ছবিতে আছেন নেহা ধূপিয়া এবং টোটা রায়চৌধুরি। এলা ছবিতে কাজল অভিনয় করেছেন একজন একলা মায়ের চরিত্রে। আনন্দ গান্ধী রচিত গুজরাটি নাটক ‘বেটা কাগডো’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন