বিজ্ঞাপন

বিয়ের আগে দশ দিনের আয়োজন!

August 25, 2018 | 12:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বলিউডে যেন দুই হাত এক হবার ধুম লেগেছে। প্রথমে বিরাট কোহলি-আনুশকা শর্মা। তারপর সোনম কাপুর-আনন্দ আহুজা। তারও পর প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। এখন অপেক্ষায় আছেন আরও এক জুটি, রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

যদিও নিজেদের বিয়ে নিয়ে রণবীর আর দীপিকা মুখে কুলুপ এঁটে বসে আছেন। কিন্তু সংবাদমাধ্যম তো আর বসে থাকতে পারে না। তারা ঠিকই খবর বের করে এনেছে, আসছে নভেম্বরের ২০ তারিখে বিয়ের পিড়িতে বসবেন দীপিকা-রণবীর। আর সেই বিয়ে হবে ইতালির কোনও এক দৃষ্টিনন্দন জায়গায়। যেমনটা করেছিলেন বিরাট কোহলী আর আনুশকা শর্মা।


আরও পড়ুন :  পিছিয়ে গেল এলা


এতসব খবরের মধ্যে এবার পাওয়া গেলো আরেকটি নতুন খবর। শোনা যাচ্ছে, বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। আর এ উপলক্ষে রণবীর আর তার পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন। দীপিকার মা নাকি ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করা হবে। বিশেষ পুজোর পর মাত্র ৩০ জন অতিথিকে নিয়ে নাকি ইতালিতে যাবেন দীপিকা-রণবীর। কিন্তু কারা হচ্ছেন সেই লাকি থার্টি! সেই তালিকা অবশ্য এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

তবে এটা জানা গেছে, ইতিমধ্যেই নাকি বিয়ের গয়না কেনার কাজ সেরে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি স্পেশ্যাল দিনে রূপোর গয়নায় সাজাতে চান নিজেকে। রানি মুখার্জি আর আনুশকা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও বুক করেছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে। বিয়ে এবং রিসেপশন- সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা।


আরও পড়ুন :  গুজবই সত্যি হলো


তবে এই সব খবরের অনেকটাই হাওয়া থেকে পাওয়া। কারণ আনুষ্ঠানিকভাবে বিয়ে সংক্রান্ত কোনও কিছু নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি দীপিকা-রণবীরের কেউই।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন