বিজ্ঞাপন

হলিউডে কেন নেই শাহরুখ খান!

August 27, 2018 | 12:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বলিউডের সবচেয়ে বড় তারকাদের একজন শাহরুখ খান। বহু আগেই বলিউডকে নিজের করে নিয়েছেন। পেয়েছেন ‘বলিউড বাদশাহ’ খেতাব। কিন্তু একদিকে পিছিয়ে আছেন শাহরুখ খান। অন্য অনেক বলিউড তারকার মতো হলিউডের ছবিতে দেখা যায়নি তাকে। কিন্তু বলিউড বাদশাহ’র কি হলিউডে অভিনয়ের আগ্রহ নেই? এমন প্রশ্নের সহজ-সরল উত্তর মিললো শাহরুখ খানের মুখ থেকেই।


আরও পড়ুন :  ‘কলকাতা আর বাংলাদেশের কাজের মান একই’


ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে কিং খান শাহরুখ জানালেন, হলিউডকে আমার দিকে তাকাতে হবে। আমি ওদের দিকে তাকাবো না। কারণ আমি রোজ চাঁদ দেখি কিন্তু সেখানে পৌঁছানোর চেষ্টা করি না। শুরুটা করেছিলেন ওম পুরীজি। এখন প্রিয়াঙ্কা আর ইরফান খানও অভিনয় করছেন। দীপিকাও করছে। এমন আরও অনেকে আছেন। শুনেছি নওয়াজউদ্দিন সিদ্দিক বেশ কয়েকটি ছবি পেয়েছে। কিন্তু আমার কাছে এমন সুযোগ কখনো আসেনি। আর আমি ঠিক জানি না হলিউডে ছবি করার জন্য আদৌ আমি যোগ্য কিনা। আমার মনে হয়, আমার ইংরেজিটা একটু খারাপ। হা হা হা।

হলিউডি ছবিতে এর আগে দেখা গেছে ওম পুরী, নাসিরউদ্দিন শাহ, অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া, ইরফান খান, দীপিকা পাডুকোনের মতো বলিউড তারকাদের। সেই তালিকায় কি যুক্ত হবেনা কিং খানের নাম! হলে কবে?

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম 

Tags: , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন