বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, বিএনপিকর্মী গ্রেফতার

August 30, 2018 | 6:22 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ফেসবুকে কটূক্তি ও উসকানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৫৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনল ইউনিট (সিটিটিসি)। সিরাজুল নিজেকে বিএনপির কর্মী হিসেবে দাবি করেছেন।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে নগরীর নিউমার্কেটে ইরানী ফ্যাশন হাউজ নামে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন সিটিটিসি চট্টগ্রামের পরিদর্শক আফতাব হোসাইন।

তিনি বলেন, সিরাজুল ফেসবুকে প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং পুলিশকে জড়িয়ে কটূক্তি ও উসকানিমূলক বিভিন্ন পোস্ট দেন। নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনে হত্যা, ধর্ষণের ঘটনা ঘটেছে বলেও তিনি ফেসবুকে পোস্ট দেন।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে সিরাজুল জানিয়েছেন, তার বাড়ি গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলায়। পেশায় ব্যবসায়ী সিরাজুল আশির দশকে বিএনপির সক্রিয় কর্মী ছিলেন। এখনও তিনি বিএনপিকর্মী হিসেবে দলটির বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নেন।

সিরাজুলের বিরুদ্ধে কাউন্টার টেরোরিজম ইউনিটের চট্টগ্রামের উপপরিদর্শক শিবেন বিশ্বাস বাদী হয়ে কোতোয়ালি থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন