বিজ্ঞাপন

শর্মিলা ঠাকুরের সামনে হাঁটু গেড়ে বসলেন শাহরুখ

September 1, 2018 | 1:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডকে আধুনিকতার সঙ্গে প্রথম পরিচয় করিয়ে দিয়েছিলেন শর্মিলা ঠাকুর। বোম্বের নায়িকারা যে সময় স্লিভলেস ব্লাউজ পরতে ভয় পেতেন সেসময় বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন এ নায়িকা। আবার শাড়িতেও বাঙালী নারীর রূপক হয়ে উঠেছিলেন তিনি।

শর্মিলা ঠাকুরের এক প্রজন্ম পরে সিনেমায় এসেছেন শাহরুখ খান। যার হাত ধরে ভারতীয় রোমান্টিক সিনেমা পেয়েছে নতুন উচ্চতা। এ দুজনের দেখা হয়ে গেল গতকাল (৩১ আগস্ট)।

লাক্স সাবানের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন শাহরুখ খান। সঙ্গে আছেন শর্মিলা ঠাকুরও। প্রথমদিনের শুটিংয়ে দেখা হওয়ার পরই প্রিয় অভিনেত্রীর সামনে হাঁটু গেড়ে বসেন শাহরুখ। বিষয়টি ভালো লাগে বিজ্ঞাপন নির্মাতার। পরে শাহরুখকে আবার এটা করতে বলেন তিনি। শর্মিলাকে বসানো হয় অভিজাত চেয়ারে। সেখানে শাহরুখ আবার হাটু গেড়ে বসেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয় সেই ছবি।

বিজ্ঞাপন

শাহরুখ-শর্মিলার মিষ্টি এই ছবিটি অন্তর্জালে বেশ ভালো সাড়া ফেলেছে। হ্যালো ম্যাগাজিন ছবিটির ক্যাপশনে লিখেছে, লিজেন্ডারি ছবি। তবে সেখান থেকে আরো বেশ কয়েকটি ছবিও প্রকাশ পেয়েছে। যেখানে শাহরুখ-শর্মিলার সঙ্গে কারিনা কাপুর খান আর কারিশমা কাপুরকেও দেখা গেছে। বিজ্ঞাপনটিতে এই দুই বোনও মডেল হিসেবে আছেন।

এদিকে বর্তমানে শাহরুখের হাতে রয়েছে দশটিরও বেশি সিনেমা। চারটি সিনেমার কাজ তো তিনি শুরুই করে দিয়েছেন। রয়েছে একটি শর্টফিল্মও। এরমধ্যে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে শাহরুখের ‘জিরো’ ছবিটি। এই সিনেমায় বামন মানুষের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। যে আবার প্রেমিকা হিসেবে পাওয়ার জন্য হাত বাড়াবেন রূপালী পর্দার চাঁদের (ক্যাটরিনা) দিকে। ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল রাই।

এছাড়াও শাহরুখ শুরু করেছে আশুতোষ গোয়ারিকরের ‘অপারেশন খুকরী’ ছবিটির কাজ। এই ছবিতে দেশপ্রেমিক সৈনিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে আছেন রাজকুমার রাও, আয়ুশ্মান খুরানা, নীল নিতিন মুকেশ ও জ্যাকি শ্রফের মতো তারকারাও। আশুতোষের নির্দেশনায় এর আগে ‘স্বদেশ’ নামের একটি ক্ল্যাসিক ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ।

বিজ্ঞাপন

বলিউড বাদশাহর ভক্তদের জন্য সবচেয়ে আকাঙ্ক্ষিত খবরটি দিচ্ছি এখন। সম্প্রতি খবর এসেছে ‘ডন’ শাহরুখকে দেখতে পাওয়া যাবে ২০২০ সালে। হ্যাঁ, শাহরুখকে নিয়ে ‘ডন ৩’ ছবির কাজ শুরু করে দিয়েছেন ফারহান আখতার। সবকিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকে দৃশ্যধারণ শুরু হবে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে গুরুত্বপূর্ণ কোন উৎসবে।

সারাবাংলা/টিএস/পিএম

A legendary picture #SharmilaTagore #SRK

A post shared by HELLO! India (@hellomagindia) on

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন