বিজ্ঞাপন

রহস্যময় ‘আন্ধাধুন’

September 2, 2018 | 1:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘বদলাপুর’ ছবির নির্মাতা শ্রিরাম রাঘবান নিয়ে আসছেন নতুন ছবি। এবারও তার সিনেমার গল্প বোনা হয়েছে হত্যা রহস্যের জালে। অভিনয় করছেন রাধিকা আপ্তে, টাবু ও আয়ুশমান খুড়ানা। ছবিটি মুক্তি পাবে অক্টোবর মাসের পাঁচ তারিখ। ছবির নাম ‘আন্ধাধুন’।

‘আন্ধাধুন’ ছবির ট্রেইলার প্রকাশিত হয়েছে শনিবার ছবির গল্প এক অন্ধ পিয়ানো বাদককে নিয়ে। যেখানে রাধিকা আপ্তে অভিনয় করেছেন তার মুগ্ধ শ্রোতা হিসেবে। আছেন মধ্যবয়স্কা একলা নারী টাবু। গল্প অনেকটা সহজভাবে এগোলেও পিয়ানোবাদক আয়ুশমানের সঙ্গে টাবুর পরিচয়ের পর বদলে যায় এর বাঁক। একটি হত্যাকাণ্ড পাল্টে দেয় এদের সবার জীবন।


আরও পড়ুন :  সঞ্জয় দত্তের মেয়ে আলিয়া ভাট!


‘আন্ধাধুন’ ছবির নির্মাতারা এর আগে যেসব হত্যা রহস্য সিনেমায় দেখিয়েছেন তার সব কয়টি দর্শক বেশ সাদরে গ্রহণ করেছে। প্রশংসিত হয়েছে ‘দৃশ্যম’ এর মতো সিনেমাগুলো। তাই ছবিটির প্রথম ঝলক দেখার পর দর্শক আশা করছেন এটি হয়তো ছাড়িয়ে যাবে নির্মাতাদের আগের ছবিগুলোকেও। আন্ধাধুন প্রযোজনা করেছেন ভায়কম১৮মোশন পিকচার ও ম্যাচবক্স পিকচার।

বিজ্ঞাপন

এদিকে আন্ধাধুনের নায়িকা রাধিকা আপ্তে আছেন খুব ব্যস্ত। বিশেষ করে নেটফ্লিক্সের অনেকগুলো সিরিজ ও সিনেমায় অভিনয় করছেন তিনি। তার অভিনীত ‘স্যাকরেড গেমস’ সিরিজটি হিট করার পর দর্শকদের কাছে তার জনপ্রিয়তা বেড়েছে। যে কারণে পরিচালকরাও সিনেমায় নিচ্ছেন তাকে। রাধিকার মুক্তিপ্রতিক্ষীত সিনেমার সংখ্যা এখন আট।

এছাড়া টাবু অভিনয় করছেন সালমান খানের ‘ভারত’ ছবিতে। যেখানে আছেন ক্যাটরিনা কাইফ এবং দিশা পাটানিও। আর আয়ুশ্মান খুড়ানা অভিনয় করছেন শাহরুখ খানের ‘অপারেশন খুকড়ি’ ছবিতে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন