বিজ্ঞাপন

গুরু-শিষ্যের শুটিং শুরু

September 6, 2018 | 3:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউড তারকা হৃত্বিক রোশন। পরিচালক-প্রযোজক বাবা রাকেশ রোশনের হাত ধরে বলিউডে আগমন এই তারকার। তবে নিজের দক্ষতা দিয়েই তিনি আলাদা জায়গা করে নিয়েছেন বলিউড পাড়ায়। বিশেষ করে তার নাচের সুখ্যাতি আকাশচুম্বী। সিনেমায় তার নাচ দেখার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন। শুধু তাই নয়, চলতি বছর বিশ্বের সবচেয়ে সুদর্শন নায়কের খেতাবও পেয়েছেন তিনি।

অন্যদিকে টাইগার শ্রফ বলিউডের নতুন তারকা। অভিনয় করেছেন হাতে গোনা কয়েকটি সিনেমায়। তাতেই রাতারাতি তারকা বনে গেছেন তিনি। নাচেও তিনি হৃত্বিক রোশনের মতো সমান পারদর্শী। ইতোমধ্যে তিনি নাচের মুদ্রায় মুগ্ধ করেছেন দর্শকদের।


আরও পড়ুন :  রাজপুত্র বিদায়ের বাইশ বছর


অনেক দিন ধরে শোনা যাচ্ছিল, এই দুই তারকা একসঙ্গে পর্দা ভাগাভাগি করবেন। সবকিছু ঠিকঠাক এগোলেও ঠিক কবে শুটিং শুরু হবে সেটা জানা যানা যাচ্ছিল না এতদিন। সর্বশেষ খবর পাওয়া গেলো ভারতীয় গণমাধ্যমের মাধ্যমে। তারা জানাচ্ছে, সম্প্রতি শুটিং শুরু হয়েছে ছবিটির।

বিজ্ঞাপন

ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে জানা গেছে, ছয়টি দেশে হবে ছবির শুটিং। এই সিনেমার বড় অংশ জুড়ে থাকছে নাচ। গুরু এবং শিষ্যের পারস্পরিক আস্থার কাহিনী নিয়ে ছবির গল্প বিস্তৃত হয়েছে। এবং পরবর্তীতে কিভাবে সেই আস্থার জায়গা নষ্ট হয়ে একে অপরের বিপক্ষে চলে যায় সেটাই দেখানো হবে ছবিতে।

ছবিটি পরিচালনা করছেন  সিদ্ধার্থ আনন্দ। তিনি ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘দারুণ কিছু হতে যাচ্ছে। দর্শক দেখে হতাশ হবেন না। এতটুকু নিশ্চয়তা দিতে পারি। হৃত্বিক এবং টাইগার কতোটা ভালো নাচেন সেটা তো নতুন করে কিছু বলার নেই।’

বিজ্ঞাপন

এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন হৃত্বিক রোশান এবং টাইগার শ্রফ। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভানি কাপুর। ছবিটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। আশা করা হচ্ছে ২০১৯ সালের ফেব্রুয়ারীতে শুটিংয় শেষ করে  ২ অক্টোবর ছবিটি মুক্তি দেয়া হবে।

এদিকে টাইগার শ্রফ একই পরিচালকের ‘র‌্যাম্বো’ ছবিতে অভিনয় করছেন। এটি সিলভেস্টার স্ট্যালন অভিনীত হলিউডের ‘র‌্যাম্বো’ সিনেমার অফিসিয়াল রিমেক।


আরও পড়ুন :

প্রযোজক হচ্ছেন অভিনেতা     *     এগারো বছর পর একসঙ্গে সালমান-বানসালি


সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন