বিজ্ঞাপন

আবারও ঢাকাই সিনেমায় ইন্দ্রনীল

September 9, 2018 | 3:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রেদোয়ান রনির ‘চোরাবালি’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় প্রথমবার চেহারা দেখিয়েছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। সবশেষ তাকে দেখা গেছে ‘সম্রাট’ ছবিতে। মোস্তফা কামাল রাজের পরিচালনায় সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দায় এসেছিলেন তিনি। এবার আরও একটি বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ইন্দ্রনীল। তার নতুন এ ছবির নাম ‘নন্দিনী’।

‘নন্দিনী’ ছবিটি নির্মাণ করবেন সোয়াইবুর রহমান রাসেল। পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটির চিত্রনাট্য করেছেন তামজীদ রহমান। সংলাপ লিখেছেন পরিতোষ বাড়ৈ। এটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড। সেপ্টেম্বরের শেষ দিকে ‘নন্দিনী’ ছবির দৃশ্যধারণে যাবেন পরিচালক।

‘নন্দিনী’ রাসেলের প্রথম ছবি। এর আগে বেশ কয়েকটি নাটক ও স্বল্পদৈর্ঘ্য সিনেমা নির্মাণ করেছেন তিনি। প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন এ জন্য বেশ উচ্ছ্বসিত এ নবীন পরিচালক। ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে নন্দিনী। এর জন্য চমৎকার একটি গল্প নির্বাচন করেছি। শেষ পর্যন্ত পরিকল্পনা মতো কাজ করতে পারলে ভালো লাগবে। দর্শকও হয়তো একটি ভালো সিনেমা পাবে।’

বিজ্ঞাপন

ছবিটি প্রসঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্ত বলেন, ‘নন্দিনী সিনেমার চিত্রনাট্য আমার পছন্দ হয়েছে। এমন চরিত্রে আমি এর আগে কখনো অভিনয় করিনি। তাই এখানে নিজেকে ভাঙার সুযোগ থাকবে। এটি একটি ভিন্ন রকমের ভালোবাসার গল্প। চেষ্টা করবো চরিত্রটির সঙ্গে মানিয়ে যেতে।’

ইন্দ্রনীলের চরিত্র প্রসঙ্গে নির্মাতা রাসেল জানান, ছবিটিতে পলাশ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রনীল। তার সঙ্গে আমাদের অভিনেতারাও থাকবেন। চরিত্রটি কঠিন ও বৈচিত্রময়। আমার ধারণা ইন্দ্রনীল যদি নিজের অভিনয়টা ঠিকঠাক করতে পারে তাহলে সে দর্শকদের মুগ্ধ করতে পারবে।

‘নন্দিনী’ ছবির সব দৃশ্যই ধারণ করা হবে বাংলাদেশে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি মুক্তি দেয়া হবে ছবিটি। এতে ইন্দ্রনীল সেনগুপ্ত ছাড়াও নাজিরা মৌ, ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ অভিনয় করবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন