বিজ্ঞাপন

গ্রেনেড হামলার রায়: চট্টগ্রামে আ.লীগের রাজপথে অবস্থান কর্সূচি

September 23, 2018 | 11:14 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: একুশে আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণা নিয়ে নাশকতা প্রতিরোধে চট্টগ্রাম মহানগরীর রাজপথে তিনদিন অবস্থান করবেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এই বিষয়ে কর্মপন্থা নির্ধারণ করা হবে।

রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের প্রয়াত দুই আওয়ামী লীগ নেতা এম এ মান্নান ও কাজী ইনামুল হক দানুর স্মরণসভায় এই তথ্য দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সভায় মেয়র বলেন, ১০ অক্টোবর রায় ঘোষণা করবেন আদালত। রায়ের দিন, তার আগের দিন ও পরের দিন বিএনপি নৈরাজ্য সৃষ্টি করতে পারে। তাদের নাশকতা প্রতিরোধ করে জনগণকে নিরাপত্তা দিতে ৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত আমরা রাজপথে অবস্থান কর্মসূচি পালন করব। বর্ধিত সভায় কোন নেতা কোন স্পটে থাকবেন সেই নির্দেশনা দেওয়া হবে। বিএনপি কোনো অরাজকতা সৃষ্টি করতে চাইলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

বিজ্ঞাপন

নগরীর জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই স্মরণসভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি সুনীল সরকার, নঈম উদ্দিন আহমেদ, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম ও এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইফুল চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সল ইকবাল চৌধুরী এবং শ্রম সম্পাদক আবদুল আহাদ।

সভায় বলা হয়েছে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর নগর আওয়ামী লীগ বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে জমায়েত ও আনন্দ মিছিলের আয়োজন করেছে। এতে সর্বস্তরের নেতা-কর্মীদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন