বিজ্ঞাপন

ইটনা উপজেলা কমান্ড অফিস উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি

September 26, 2018 | 8:31 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইটনা (কিশোরগঞ্জ): রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ জেলার ইটনা উপজেলায় দু’টি বিদ্যালয় পরিদর্শন এবং ইটনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড অফিস উদ্বোধন করেছেন। বর্তমানে পাঁচদিনের সফরে তাঁর নিজ জেলা কিশোরগঞ্জে রয়েছেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতি ইটনা জিরো পয়েন্টের উন্নয়ন কার্যক্রম এবং কিশোরগঞ্জের তিনটি উপজেলার মধ্যে সংযোগকারী নির্মাণাধীন ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম মহাসড়ক পরিদর্শন করেন। এসময় তিনি ইটনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড অফিস উদ্বোধনকালে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সাথে কুশল বিনিময় করেন। খবর বাসস।

রাষ্ট্রপতি ইটনা উপজেলা সদরে দু’টি শিক্ষা প্রতিষ্ঠান- ইটনা উপজেলা পরিষদ বিদ্যাপীঠ এবং ইটনা বালিকা উচ্চবিদ্যালয়ও পরিদর্শন করেছেন। এসময় তিনি সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, স্থানীয় প্রশাসন ও পুলিশ, শিক্ষক-শিক্ষার্থীরা তাঁকে স্বাগত জানান। রাষ্ট্রপতি তাদের সাথে মতবিনিময় করেন এবং তাদের কুশলাদির খোঁজখবর নেন।

বিজ্ঞাপন

এ সময় অন্যদের মধ্যে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজোয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান এবং সংশ্লিষ্ট সচিব রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পাঁচদিনের সফরে ২৪ সেপ্টেম্বর কিশোরগঞ্জে পৌঁছেন। এ বছর ২৪ এপ্রিল দ্বিতীয় মেয়াদে দেশের রাষ্ট্রপতি হিসাবে শপথ গ্রহণের পর কিশোরগঞ্জের প্রত্যন্ত এলাকায় এটা রাষ্ট্রপতি আবদুল হামিদের দ্বিতীয় সফর।

আগামী শুক্রবার বিকালে রাষ্ট্রপতি ঢাকায় ফিরবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন