বিজ্ঞাপন

বরগুনায় ময়লার ভাগাড়ে বোমা বিস্ফোরণ, অবিস্ফোরিত বোমা উদ্ধার

September 30, 2018 | 12:32 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরগুনা : বরগুনার সদরের সোনাখালী এলাকার ময়লার ভাগাড়ে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে দুটি অবিস্ফোরিত বোমা ও লাঠি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে এগারটার দিকে সোনাখালির ময়লাখোলা এলাকা থেকে পরপর দুটি বিকট বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশকে খবর দেন তারা।

বিজ্ঞাপন

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, শহরের উপকণ্ঠে ময়লাখোলায় পরপর দুইটি বিকট শব্দের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এসময় সেখান থেকে দুটি অবিস্ফোরিত বোমা ও কয়েকটি লাঠি উদ্ধার করা হয়। সরকারবিরোধীরা নাশকতার উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে বলে মনে করেন ওসি।

এই ঘটনার পর আশপাশের পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে এবং বিশেষ অভিযান শুরু হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলন সব খবর...
বিজ্ঞাপন