বিজ্ঞাপন

সমাবেশে ধস্তাধস্তি, মৎস্য ভবন এলাকায় পুলিশকে পাটকেল নিক্ষেপ

September 30, 2018 | 3:35 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশে আগত নেতাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এছাড়া মৎস্য ভবন এলাকায় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়েছে বিএনপির মিছিলে থাকা নেতাকর্মীরা।

কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার আয়োজন করেছে বিএনপি। এদিন সকাল থেকেই দলে দলে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন।

তবে বেলা বাড়তে থাকার সঙ্গে সঙ্গে সোহরওয়ার্দীতে আসতে থাকা নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে বিশৃঙ্খলা। নিজেদের পূর্বের গ্রুপিং এর জের ধরে সমাবেশে মুখোমুখি হওয়ায় ধস্তাধস্তির ঘটনাও দেখা গেছে।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক সমাবেশ স্থলে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনার সঙ্গে জড়িত নাম প্রকাশে অনিচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা বলেন, ‘তিতুমীর কলেজ ছাত্রদলের সঙ্গে আমাদের অনেক দিনের গ্রুপিং চলে আসছিল। এই গ্রুপিং এর জের ধরেই তাদের এখানে পেয়ে ধাওয়া দিয়েছি।’

এ ছাত্রদল নেতা আরও দাবি করেন তিতুমীর কলেজের ওই নেতার মাথাও ফাটিয়ে দিয়েছেন।

উপস্থিত নেতাকর্মীরা দু’পক্ষের সংঘর্ষ থামিয়ে সমাবেশস্থল থেকে তিতুমীর কলেজ ছাত্রদলকে বের করে দেয়।

বিজ্ঞাপন

এদিকে রাজধানীর মৎস্য ভবন এলাকায় শাহবাগ থানা বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়েছে।

মৎস্য ভবনের কোনা থেকে নেতাকর্মীদের একটি মিছিল সোহরাওয়ার্দী উদ্যানে যেতে চাইলে ‍পুলিশ তাদের কিছুক্ষণের জন্য থামিয়ে রাখে। এ সময় নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে।

তবে পুলিশ শিশু পার্ক ইউনিট বিএনপির সভাপতি হারুনকে ঘটনাস্থল থেকে আটক করেছে বলে নেতাকর্মীদের দাবি। পুলিশের কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

সারাবাংলা/এসও/এসটি/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন