বিজ্ঞাপন

গাজীপুরে ফ্যান কারখানায় বিস্ফোরণে ২ জনের মৃত্যু

October 2, 2018 | 12:36 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

গাজীপুর: গাজীপুরে টঙ্গীতে ন্যাশনাল ফ্যান কারখানার হিট চেম্বার বিস্ফোরণে দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন আরও আট জন। গুরুতর আহত ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুজন হলেন কারখানার শ্রমিক সাইফুল ইসলাম (১৮) ও শামসুল হক (২০)। তারা টঙ্গীর মরকুন এলাকায় ভাড়া থেকে ওই কারখানায় কাজ করতেন।দগ্ধরা হলেন, কর্মচারী কবির হোসেন (২০), লাল চান (২০), রনি (২০), রিপন (১৭), তানজিনা (১৮) ও কাকলী (১৬)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেরর বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে। তাদের সবারই অবস্থা অাশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে ন্যাশনাল ফ্যান কারখানার হিট চেম্বার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এখন পর্যন্ত দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন আরও আটজন। তাদের টঙ্গী সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এ ঘটনায় দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান ওসি।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন