বিজ্ঞাপন

থানা হাজতে  ‘আত্মহত্যার’ চেষ্টার পর মৃত্যু

October 2, 2018 | 6:54 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা হাজতে ‘আত্মহত্যার’ চেষ্টার পর চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ অক্টোবর) দুপুরে এই ঘটনা ঘটেছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবরের দেওয়া তথ্যমতে, মঙ্গলবার সকাল ১১টার দিকে নগরীর মুরাদপুর এলাকায় ছিনতাইকারী সন্দেহে ওই যুবককে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর দুপুর ১২টার দিকে ওই যুবককে থানা হাজতে নেওয়া হয়। সোয়া ১২টার দিকে হাজতের ভেতরে কম্বল ছিঁড়ে লোহার শিকের সঙ্গে পেঁচিয়ে তাকে আত্মহত্যার চেষ্টা করতে দেখেন কর্তব্যরত পুলিশ সদস্যরা। এসময় তাকে দ্রুত উদ্ধার করে আবারও হাসপাতালে নেওয়া হয়।

দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন বলে জানান ওয়ালি।

মৃত্যুর আগে ওই যুবক তার নাম সাইফুল ইসলাম (২৭) এবং বাড়ি ভোলা জেলার দৌলতখান উপজেলায় বলে পুলিশকে জানিয়েছে।

বিজ্ঞাপন

এই পরিচয় সঠিক কিনা তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক ওয়ালি উদ্দিন আকবর। তবে ওই যুবক পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছেন তিনি।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক সারাবাংলাকে বলেন, ‘আমরা জানতে পেরেছি, ওই যুবক থানা হাজতে আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনা তদন্তের জন্য সিএমপির পক্ষ থেকে একটি কমিটি করার প্রক্রিয়া চলছে।’

সারাবাংলা/আরডি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন