বিজ্ঞাপন

ক্যান্সার রোগীর মৃত্যু : ডেলটা’র ৩ ডাক্তারের বিরুদ্ধে মামলা

November 29, 2017 | 3:31 pm

সারাবাংলা প্রতিবেদক

বিজ্ঞাপন

ভুল চিকিৎসার জন্য এক রোগী মৃত্যুর অভিযোগে রাজধানীর মিরপুরের ডেল্টা হাসপাতাল তিন চিকিৎসকসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার ঢাকা আইনজীবী সমিতির অ্যাডভোকেট মো. রুহুল আমিন ঢাকা সিএমএম আদালতে মামলাটি করেন।

ঢাকা মহানগর হাকিম জিয়াউল ইসলাম বাদীর জবানবন্দি শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে আগামী ১০ জানুয়ারির মধ্যে প্রতিবেদন জমা দিতে বলেছেন।

মামলার আসামি তিন চিকিৎসক হলেন ডা. রেফাত হোসেন, ডা. লেফটেন্যান্ট কর্নেল (অব.) এস এম সরোয়ার আলম ও ডা. সম্পা। মামলার অপর আসামি ডেল্টা হাসপাতালের পরিচালক। যার নাম আরজিতে উল্লেখ নেই।

বিজ্ঞাপন

মামলায় বলা হয়- আইনজীবী রুহুল আমিনের বোন সুমি আক্তার ওরিয়ন গ্রুপের একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। তিনি ক্যান্সারের রোগী। কিছু দিন আগে ভারত থেকে চিকিৎসা করে এসেছেন। এরপর দেশে ফিরে গত ৫ নভেম্বর আবারও অসুস্থ হয়ে পড়েন। ওইদিন রাত ২টার দিকে তাকে মিরপুর ১ নম্বর সেকশনের ডেল্টা হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আসামিরা সুমি আক্তারকে ১৮টি ইনজেকশন দেন। এতে সুমি আক্তারের মৃত্যু হয়। ১৮টি ইনজেকশন ও ভুল চিকিৎসায় তার বোনের মৃত্যু হয়েছে বলে আইনজীবী অভিযোগ করেন।

 

বিজ্ঞাপন

 

 

 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন