বিজ্ঞাপন

হৃত্বিকের বিরুদ্ধে আরও বড় অভিযোগ কঙ্গনার

October 12, 2018 | 6:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড জুড়ে চলছে অভিযোগের ঝড়। কে কবে কার হাতে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন সেসব এখন ‘মি টু’ হ্যাশট্যাগে বলছেন ভুক্তভুগিরা। তনুশ্রী দত্ত প্রথমে এটি শুরু করলেও এ ব্যাপারে সবচেয়ে বেশি অভিযোগ করেছেন কঙ্গনা রনৌত। বিকাশ বালকে আগেই বিদ্ধ করেছেন, এবার অভিযোগের তীর ছুঁড়েছেন সাবেক প্রেমিক হৃত্বিক রোশনের দিকেও।

শুক্রবার ভারতীয় গণমাধ্যমকে কঙ্গনা বলেছেন, ‘বিকাশ বালের মতো অনেকেই ইন্ড্রাস্ট্রির আশেপাশে রয়েছেন৷ তাদের খুঁজে বের করে মুখোশ ছিঁড়ে দিতে হবে। মহিলাদের জন্য বলিউডকে আরও নিরাপদ তৈরি করতে হবে।’

কঙ্গনার মতে, বলিউডে এমন অনেক মানুষ রয়েছেন, যারা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিংবা কাজ পাইয়ে দেওয়ার নাম করে অভিনেত্রীদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। তাদের ব্যবহার করেন। এবার সেই সমস্ত মানুষদেরও টেনে বের করতে হবে বলেও জানান ‘কুইন’ খ্যাত এই তারকা নায়িকা।

বিজ্ঞাপন

কঙ্গনা বলেছেন হৃত্বিক রোশনও তার সঙ্গে এমন কাজই করেছেন। এর জন্য রাকেশ রোশন তনয়ের শাস্তি পাওয়া উচিত বলেও দাবি করেন কঙ্গনা।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হৃত্বিক তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছে, আগেও এই অভিযোগ করেছিলেন কঙ্গনা। তার নগ্ন ছবি ঋত্বিক প্রকাশ্যে আনেন বলেও অভিযোগ ছিল তার। তবে কঙ্গনার অভিযোগ অস্বীকার করেছেন ‘কৃশ’ খ্যাত অভিনেতা হৃত্বিক। মিথ্যে অভিযোগ দাবী করে এই নায়িকাকে আইনি নোটিসও পাঠিয়েছেন হৃত্বিক।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন