বিজ্ঞাপন

‘বিএনপির হত্যার রাজনীতি বরদাশত করা হবে না’

October 12, 2018 | 5:32 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: বিএনপি হত্যার রাজনীতি করবে আর সেই হত্যাকাণ্ড কখনো বরদাশত করা হবে না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে রুপগঞ্জ উপজেলার কাঞ্চনে প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আমরা সরকারের শেষ সময়ে চলে এসেছি। গ্রেনেড হামলার রায়ে জনগণ খুশি নন। যারা ২৪জনকে নৃশংসভাবে হত্যা করলো তাদের সবার সবোর্চ্চ শাস্তি আমরা আশা করেছিলাম। কিন্তু আদালত যে রায় দিয়েছে তার বিরুদ্ধে আমাদের আইনমন্ত্রী আপিল করবে। আমরা আশা করছি আপিলে তাদের সর্বোচ্চ সাজা হবে।’

বিজ্ঞাপন

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপিরে নেতারা বলছেন এটা ফরমায়েশি রায় হয়েছে। কিন্তু আদালত সব স্বাক্ষীর জবানবন্দির ভিত্তিতে এই রায় দিয়েছেন। যেখানে দেশের ইতিহাসে নৃশংস হামলা হলো, সেটিকে রাজনৈতিক রায় বলা বোকার রাজ্যে বসবাস করা। আমরা হিংসার রাজনীতি করি না। আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে।

এর আগে গোলাম দস্তগীর গাজী রাজউক থেকে বরাদ্দকৃত প্রগতি উচ্চ বিদ্যালয়ের বরাদ্দকৃত ৯৮ কাঠা জমির ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন, সহ সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শ্রী শীলা রাণী পাল, রাজউক পূবার্ঞ্চল নতুন শহরের প্রজেক্ট ডিরেক্টর প্রকৌশলী উজ্জল মল্লিক, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, মোড়াপাড়া কলেজ ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজীজসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন