বিজ্ঞাপন

অমিতাভসহ আরও অনেকের নামে অভিযোগ

October 13, 2018 | 12:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

গেল জন্মদিনে কাজের জায়গায় নারী হেনস্তা নিয়ে কথা বলেছিলেন অমিতাভ বচ্চন। বলেছিলেন, ‘কোনও নারীই যেন দুর্ব্যবহারের শিকার না হন। বিশেষ করে তার কর্মক্ষেত্রে।’ বিগ বি’র এই মন্তব্যে বলিউডে চলমান ‘মি টু’ আন্দোলনে নতুন গতি পায়। হেনস্তার শিকার নারীরা এই কিংবদন্তী অভিনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন।

মজার ব্যাপার হলো অমিতাভ এবার নিজেই ‘মি টু’ আন্দোলনের নিশানা হয়েছেন। জনপ্রিয় কেশ বিশারদ স্বপ্না ভাবনানি টুইট করেছেন, ‘এটা সব চেয়ে বড় মিথ্যে। স্যার, পিঙ্ক মুক্তি পেয়ে চলেও গিয়েছে। আপনার আন্দোলনকারী ভাবমূর্তিটাও দ্রুত উধাও হয়ে যাবে। আপনার সত্যিটা শীঘ্রই সামনে আসবে। আশা করি, আপনি (দুশ্চিন্তায়) হাত কামড়াচ্ছেন, কারণ নখ আর অবশিষ্ট নেই।’

এই ভাবনানির এই টুইটের পর স্বাভাবিক ভাবেই শোরগোল উঠেছে কি করেছিলেন অমিতাভ! এবার বড় কোন বিতর্ক উঠছে না তো? শুধু অমিতাভই নয় অভিযোগ উঠেছে সাজিদ খানের বিরুদ্ধেও। এই আন্দোলনের মৌসুমে ভালোই বিপদে পড়েছেন এই নির্মাতা। এমনকি বোন ফারাহ খান পর্যন্ত তার বিপক্ষে মুখ খুলেছেন।

বিজ্ঞাপন

এ দিন অভিযোগের কাঠগড়ায় উঠেছেন ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির পরিচালক লাভ রঞ্জনও। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী জানিয়েছেন, বিকিনি-দৃশ্যে তাকে কেমন দেখাবে, বুঝতে চেয়ে রঞ্জন তাকে পোশাক খুলে অন্তর্বাসে দাঁড়াতে বলেছিলেন। ওই অভিনেত্রীর দাবি, তিনি রোলটা পেয়েছিলেন। কিন্তু রঞ্জন তাকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলে বিরক্ত করতেন।

সারাবাংলা/টিএস/এএসজি


আরো দেখুন :

বিজ্ঞাপন

দর্শকদের প্রভাবিত করবে মিসির আলি : জয়া [ভিডিও স্টোরি]

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন