বিজ্ঞাপন

পরের বিশ্বকাপটা হবে আমার: দিবালা

October 15, 2018 | 1:22 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপটা ভালো যায়নি আর্জেন্টিনা, ভালো যায়নি জুভেন্টাসে খেলা তারকা ফরোয়ার্ড পাওলো দিবালার। মেসির পজিশনে খেলার কারণে সাইডবেঞ্চ গরম করতে হয়েছে। ব্রাজিল বিশ্বকাপের ফাইনালিস্ট আর পর পর টানা দুই কোপা আমেরিকার ফাইনালিস্ট আর্জেন্টিনা রাশিয়া থেকে বিদায় নেয় দ্বিতীয় রাউন্ড থেকে। ২০২২ সালে কাতারে বসবে আরেকটি বিশ্বকাপের আসর।

কাতার বিশ্বকাপকে পাখির চোখ করেছেন দিবালা। সেই আসরে মেসি খেলবেন কি না সেটা জানা নেই জুভিদের সেরা এই তারকার। তবে, মেসির জন্য সবাই অপেক্ষা করছেন বলেও জানালেন দিবালা। তিনি গণমাধ্যমে জানান, যখন আপনি আর্জেন্টিনার জার্সি গায়ে জড়াবেন, তখন নিজের দায়িত্ব বুঝতে পারবেন। নিজেদের সেরাটা ঢেলে দিতে হয়। দেওয়ালে পিঠ ঠেকে গেলেও লড়তে হয়। আমি আশা করি কাতার বিশ্বকাপটা হবে আমার বিশ্বকাপ। কিন্তু সেই পথ অনেক দূরের।

রাশিয়া বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর মেসি আপাতত জাতীয় দলের বাইরে। মেসিকে নিয়ে কথা বলতে গিয়ে দিবালা আরও যোগ করেন, সবাই জানে মেসি অবিশ্বাস্য খেলোয়াড়। আমরা জানি মাঠে তিনি কি করতে পারেন। ম্যাচে তিনি আমাদের সকলকেই সহযোগিতা করেন। আপাতত জাতীয় দলের বাইরে মেসি। এটা একান্তই তার নিজস্ব সিদ্ধান্ত। আমরা তার জন্য অপেক্ষা করছি। আমরা জানি কোনটা আমাদের দলের জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

বিজ্ঞাপন

বিশ্বকাপের পর শুধু মেসিই নন, সার্জিও আগুয়েরো, ডি মারিয়া, গঞ্জালো হিগুয়েনদের ছাড়াই আর্জেন্টিনা খেলেছে তিনটি ম্যাচ।আগামী ১৬ অক্টোবর পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের বিপক্ষে খেলতে নামবে মেসিহীন আর্জেন্টিনা। সৌদি আরবের জেদ্দায় ৬২ হাজারের বেশি ধারণক্ষমতা সম্পন্ন কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১২টায় মাঠে নামবে দুই দল।

মেসি-ডি মারিয়া-আগুয়েরো-হিগুয়েন ছাড়া বিশ্বকাপের পর তিন ম্যাচ খেলে কোনোটিতেই হারেনি ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনির আর্জেন্টিনা। গুয়েতামালার বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর কলম্বিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা। দলকে টেনে নিয়ে চলছেন লাউতারো মার্টিনেজ, পাওলো দিবালা, মাউরো ইকার্দি, রবার্তো পেরেইরা, জিওভানি লো সেলসো, গঞ্জালো মার্টিনেজ আর জিওভানি সিমিওনেরা। সবশেষ ম্যাচে ইরাকের বিপক্ষে ৪-০ গোলে জিতেছে আর্জেন্টিনা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন