বিজ্ঞাপন

অমিতাভের ভয়!

October 31, 2018 | 5:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মানুষের অনেক কিছুতে ভয় থাকে। কেউ ভূতের ভয় পান। আবার কেউ তেলাপোকা। ব্যক্তিভেদে ভয়ের ভিন্নতা রয়েছে। অমিতাভ বচ্চনেরও নাকি ভয় আছে! কিসে ভয় পান বলিউড শাহেনশাহ? প্রশ্নটা মনের মধ্যে উঁকি দিতেই পারে।

ঘাবড়ে যাওয়ার কিছু নেই। ভয় বাধা পেরিয়ে বলিউডে রাজত্ব করা অমিতাভ কোন জন্তু জানোয়ারের ভয়ে কাবু হয়ে যান না। তার ভয় অভিনয়ে। কয়েক দশক বলিউডে কাটিয়ে দেয়া বিগ বি ভয় পান আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন ও আনুশকা শর্মার সঙ্গে অভিনয় করতে।

রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সংবাদ সম্মেলনে তিনি এরকম মন্তব্য করেন। তিনি বলেন, ‘বলিউডের নতুন প্রজন্মের মধ্যে আলিয়া, আনুশকা ও দীপিকারা সত্যিই শক্তিশালী অভিনেত্রী৷ আমি ওদের সঙ্গে কাজ করতে ভয় পাই৷ দীর্ঘদিন ধরে আমরা যারা কাজ করছি, তারা এখনো ভাল কাজ করার চেষ্টা করে যাচ্ছি৷ কিন্তু এরা সবেমাত্র শুরু করেছে৷ অথচ প্রথমদিন সেটে আসা থেকেই এরা জানে যে, কী ধরনের কাজ করছে বা কী ধরনের কাজ করতে চায়! আত্মবিশ্বাস ও পরিণতবোধে পরিপূর্ণ এরা৷’

বিজ্ঞাপন

অমিতাভের এমন মন্তব্য থেকে বোঝাই যায় কেবল উৎসাহ দেয়ার জন্য পিঠ চাপড়ে দিয়েছেন। যেন তারা বলিউডে আরও বহুদূর যেতে পারেন। কারণ বলিউডের ভবিষ্যৎ তাদের ওপর ন্যস্ত। এর আগেও নতুনদের উৎসাহ দেয়ার নজির আছে বলিউড শাহেনশাহ বিগ বি’র।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন