বিজ্ঞাপন

শাহরুখকে জায়গা ছাড়লেন রিতেশ

November 7, 2018 | 4:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভক্ত সমর্থকদের চমকে দিতে প্রস্তুত শাহরুখ খান। আনন্দ এল রাইয়ের পরের সিনেমা ‘জিরো’তে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ক’দিন আগেই মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার। জানানো হয়েছে, মূল সিনেমাটি প্রেক্ষাগৃহে যাবে ডিসেম্বরের ২১ তারিখে।

‘জিরো’ নিয়ে দারুণ আগ্রহী হিন্দি সিনেমার ভক্তরা। শাহরুখ নিজেও এই ছবিটিকে তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা মানছেন। তবে ঝামেলা হয়েছে অন্য জায়গায়। একই দিনে রিতেশ দেশমুখও মুক্তি দিচ্ছিলেন নিজের অভিনীত মারাঠি ছবি ‘মৌলি’। এখন ভারতের ভেতরে হিন্দি সিনেমার সবচেয়ে বড় বাজার হচ্ছে মারাঠা অধ্যুষিত মহারাষ্ট্র প্রদেশ। ফলে ‘জিরো’র সঙ্গে মারাঠি সিনেমা মুক্তি পাওয়ায় শাহরুখ কিছুটা ভরকে গিয়েছিলেন।

শাহরুখ খানের আগের বেশ কয়েকটি সিনেমা বক্স অফিস লড়াইয়ে খুব একটা সুবিধা করতে পারেনি। ‘রইস’ সিনেমার বিপরীতে ‘কাবিল’; ‘দিলওয়ালে’ সিনেমার বিপরীতে ‘বাজিরাও মাস্তানি’র মতো সিনেমা মুক্তি পাওয়ায় কিং খানের ছবিগুেলো আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এবারও সেই শংকা দেখা দেওয়ায় রিতেশকে ছবিটির মুক্তি পিছিয়ে দিতে অনুরোধ করেন শাহরুখ।

বিজ্ঞাপন

শাহরুখ খানকে নিরাশ করেননি রিতেশ। সঙ্গে সঙ্গে ‘মৌলি’র মুক্তি পিছিয়ে দিয়েছেন এই ‘ধামাল’ তারকা। পরে টুইটারে শাহরুখ নিজেই জানিয়েছেন এই ঘটনা। লিখেছেন, ‘যখন ছোট ভাই অনেক বড় হয়ে যায়। ভালোবাসা, শ্রদ্ধা এবং হৃদয় থেকে উদারতা দেখানোর জন্য ধন্যবাদ। কৃতজ্ঞ। আবেগতাড়িত। আমি খুশী কারণ আমার এমন বন্ধুও রয়েছে যে নিজের প্রয়োজনের চেয়েও আমার সম্মানকে বড় করে দেখে।

পরে টুইটটি রিটুইট করে রিতেশ। শাহরুখকে উদ্দেশ্য করে লেখেন, ‘আমি তোমাকে ভালোবাসি শাহরুখ খান ’।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন