বিজ্ঞাপন

অভিযোগ অস্বীকার করলেন কাশ্যপ

November 24, 2018 | 11:34 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

অনুরাগ কাশ্যপসহ কিছু পরিচালকে অতিরিক্ত টাকা দিয়েছিল ভারতের ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন। এ কারণে ওই পরিচালক ও এনএফডিসি’র কর্মকর্তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়মভঙ্গ করে অর্থ লেনদেনের অভিযোগ উঠেছে। এই অভিযোগে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শুরু হয়েছে সিবিআই তদন্ত।

অনুরাগ কাশ্যপ অবশ্য তার বিরুদ্ধে আনিত অভিযোগ ও তদন্তের কথা অস্বীকার করেছেন।

ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের অভিযোগের ভিত্তিতেই এনএফডিসি’র বিরুদ্ধে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। যার প্রাথমিক তদন্ত শুরু করেছে সিবিআই। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের দুর্নীতি দমন শাখা ২৩ অক্টোবর এনএফডিসির সম্পাদককে চিঠি দিয়ে প্রাথমিক তদন্তের কথা জানায়।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, অনুরাগ কাশ্যপ ফিল্মসসহ বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা এবং সান টিভি, ইউএফও মুভিজের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

যদিও অনুরাগ কাশ্যপ তার বিরুদ্ধে তদন্তের কথা অস্বীকার করেছেন। এমনকি তিনি জানিয়েছেন, এই বিষয়ে কোনও নোটিশও তিনি পাননি। টুইটারে এই পরিচালক লিখেছেন, ‘তদন্তের কথাটি মিথ্যা। এমন কোনো নোটিশ আমি পাইনি। যা পেয়েছি সবই মিডিয়া থেকে পেয়েছি। যদি কেউ এমন কোন চিঠি দেখে থাকেন দয়া করে আমাকে স্ক্রীনশট পাঠাবেন।’

তদন্তে সাহায্যের জন্য বৃহস্পতিবার এনএফডিসিকে নথিপত্র দাখিল করার কথা বলেছে সিবিআই। ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের আওতায় এনএফডিসি গঠন করা হয় ১৯৭৫ সালে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন