বিজ্ঞাপন

নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকার প্রস্তুত : ওবায়দুল কাদের

January 9, 2018 | 5:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড়

বিজ্ঞাপন

সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সকল প্রকার সাহায্য করতে প্রস্তুত সরকার। জাতীয় সংসদ নির্বাচন রংপুর সিটি করপোরেশন নির্বাচনের মতো নিরপেক্ষ হবে। রংপুর নির্বাচনে আওয়ামী লীগ সরকার হেরে যাওয়ার পরও, জনগণের সে রায় নীরবে মেনে নিয়েছে। জাতীয় নির্বাচনেও সরকার একই ভুমিকা পালন করবে বলে মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার পঞ্চগড়ের বিলুপ্ত গাড়াতি ছিটমহলে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি কেন নির্বাচনে আসতে চায় না তা আমরা জানি। তারা জানে জাতীয় নির্বাচন রংপুরের মতই সুষ্ঠু হবে। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় বিএনপি আবল-তাবল বকছে।শেখ হাসিনা মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করেন না।

বিজ্ঞাপন

শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন কোন লোক কষ্ট করবে না। কম্বল বিতরণের সময় তিনি বলেন, আপনাদের কথা ভেবেই তিনি এই কম্বল দিয়ে পাঠিয়েছেন। এখানেই শেষ নয় তিনি যতদিন থাকবেন ততদিন সাহায্য পাবেন।

মন্ত্রী বলেন, এই শীতে বিএনপি কোথায় ?  তারা আসবেন শেষে ফটোসেশন করতে। ওই কক্সবাজারে আর উত্তরাঞ্চলের বন্যায় বিএনপি মহাসচিব শুধু ফটোসেশন করেছিলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কথার রাজনীতি করে আর আওয়ামী লীগ কাজের রাজনীতি করে। আমরা এসেছি শীতার্তদের জন্য কম্বল নিয়ে। আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। টেকনাফ থেকে তেঁতুলিয়া নৌকার জোয়ারে ভেসে  উঠেছে।

বিজ্ঞাপন

একই দিনে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে শীত বস্ত্র বিতরণ করেন।

ঠাকুরগাঁওয়ে তিনি বলেন, নির্বাচন যে কোন রাজনৈতিক দলের গণতান্ত্রীক অধিকার। নাগরিক অধিকার কারো দয়ার দান নয়। বিএনপি অবশ্যই জাতীয় নির্বাচনে অংশ নেবেন । জাতীয় নির্বাচন কমিশনারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিএনপিকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

সারাবাংলা /আরসি/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন