বিজ্ঞাপন

সুষ্ঠু নির্বাচনের পক্ষে শাফিন আহমেদের ৪ দাবি

January 10, 2018 | 4:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনে ববি হাজ্জাজের জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) প্রার্থী শাফিন আহমেদ উত্তরের রিটার্নিং অফিসারের সঙ্গে দেখা করে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পক্ষে চারটি দাবি জানিয়েছেন।

বুধবার রিটার্নিং অফিসার ও কমিশনের যুগ্মসচিব আবুল কাশেমের সঙ্গে সাক্ষাৎ করে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে চারটি দাবি তুলে ধরেন শাফিন আহমেদ।

তার দাবিগুলোর মধ্যে আছে, তফসিল ঘোষণার আগে থেকেই যারা পোস্টারসহ নির্বাচনী প্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, প্রার্থীরা যাতে নির্বাচনী ব্যয়ের অতিরিক্ত খরচ করতে না পারে সে দিকে নজর রাখা, নির্বাচনে পেশি শক্তির ব্যবহার বন্ধে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা ও ২৩ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় সেনা মোতায়েন করা।

বিজ্ঞাপন

এ ছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনকে রংপুরের মতো সুষ্ঠু ও ‍নিরপেক্ষ করার দাবিও জানান।

শাফিন আহমেদ তার দাবিগুলো রিটার্নিং অফিসারের কাছে পেশ করার পর সারাবাংলা প্রতিবেদকের এক প্রশ্নের উত্তরে জানান, ‘মেয়র নির্বাচিত হলে নগরের সমস্যাগুলো সমাধান করতে চাই।’

রিটার্নিং অফিসার আবুল কাসেম সারাবাংলাকে বলেন, আপনারা দেখেছেন রংপুরের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। সেখানে যদি ছোটখাটো কোন ত্রুটি থেকেও থাকে, আমরা চেষ্টা করবো ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে যেন সেই ত্রুটিটুকুও না থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসও/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন