বিজ্ঞাপন

নওগাঁয় আওয়ামী লীগ নেতা খুনের মামলায় একজন কারাগারে

December 6, 2018 | 7:03 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইছাহাক হোসেন (৭০) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে আটক হওয়া নজিপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লেটু ফকিরকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র মামলা করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহত ইছাহাক হোসেনের শ্যালক আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা করেছেন।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত খুনের ঘটনায় কোনো রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। তবে তদন্ত চলছে, আশা করছি খুব দ্রুত এই হত্যা রহস্য উদঘাটিত হবে এবং খুনিদের সনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে নজিপুর পৌরসভার মামুদপুর এলাকায় নিজ বাসভবনের কাছে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইছাহাক হোসেন। এসময় তার গাড়ির চালক দুলাল চন্দ্র আহত হন। তিনি বর্তমানে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ওই রাতেই ইছাহাক হোসেনের বাড়ির কেয়ারটেকার আতিকুল ইসলাম, নজিপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লেটু ফকির ও তাঁর বড় ভাই লোকমান হোসেনকে আটক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন