বিজ্ঞাপন

আবেগ জাগানিয়া ‘যদি একদিন’ সিনেমার টিজার

December 7, 2018 | 2:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

‘মানুষের জীবন কি গল্পের মতো, নাকি গল্প মানুষের জীবনের মতো’- শিশুকণ্ঠে বলা এমন গভীর মর্মার্থ বোধ সমৃদ্ধ কথার মধ্য দিয়ে শুরু হয় ‘যদি একদিন’ সিনেমার টিজার। এই কথার সূত্র ধরে এগিয়ে যায় টিজারের বাকি অংশ। পুরো টিজারে ব্যাকগ্রাউন্ডে উচ্চারিত হয়েছে শিশু অরিত্রির কণ্ঠ। তার আবেগী কথা। মাঝে মাঝে তাহসান, তাসকিনের ক্ষিপ্র সংলাপ আর শ্রাবন্তীর সরব উপস্থিতি। তবে শেষদিকে তিনি চোখের জলে ভেসেছেন।

এমন টিজার দেখে ধারনা করা হচ্ছে একটি পারিবারিক টানাপোড়েনের গল্প হতে পারে ‘যদি একদিন’। যেখানে সিনেমার গল্প এগিয়েছে অরিত্রি নামে শিশু কন্যাকে কেন্দ্র করে। এর মাঝে প্রেম আছে, আছে প্রতিহিংসা।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। এক রাতেই ১ মিনিট ৩৮ সেকেন্ডের এই টিজারটি দেখেছে প্রায় অর্ধলক্ষাধিক মানুষ।

বিজ্ঞাপন

আড্ডায় উঠে এলা ‘যদি একদিন’-এর গল্প

এদিকে সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত পশ্চিম বাংলার অভিনেত্রী শ্রাবন্তী। তিনি সারাবাংলাকে বলেন, ‘সিনেমার গল্পটি আমার খুব পছন্দের। সেকারণে এতে অভিনয় করেছি। এটি প্রথম বাংলাদেশি প্রোজেক্ট আমার। সিনেমার টিজার বেরিয়েছে। এরইমধ্যে আমার পরিচিত অনেকে প্রশংসা করছেন। আমি জানি বাংলাদেশে আমার অনেক ভক্ত রয়েছে। তাই আমার বিশ্বাস তারা সবাই আমাদের এই সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখবেন। আমি গ্যারান্টি দিতে পারি, সিনেমাটি কারো মন্দ লাগবে না।’

‘যদি একদিন’ পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তাফা কামাল রাজ। তিনি সারাবাংলাকে সিনেমাটি সম্পর্কে বলেন, ‘আসলে সবকিছু নির্বাচনের কারণে থমকে আছে। এই সিনেমাটি নিয়ে আমার বেশ বড় পরিকল্পনা রয়েছে। আমরা ব্যাপক আকারে প্রচারণা করতে চাই। মানুষকে জানাতে চাই যে, একটি ভালো সিনেমা আসছে।’

বিজ্ঞাপন

ফেব্রুয়ারি মাসে ভালো একটি দিন দেখে সিনেমা ‘যদি একদিন’ মুক্তি দেয়া হবে বলে পরিচালক জানান। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সিনেমায় গল্প অবর্তিত হয়েছে আফরিন শিখা রাইসা নামের এক শিশুশিল্পীকে ঘিরে। সিনেমায় চরিত্রটির নাম রূপকথা।

সারাবাংলা/আরএসও/পিএ

ট্রেলার দেখুন:

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন