বিজ্ঞাপন

দ্বিতীয় টেস্টে রোহিত-অশ্বিনকে পাচ্ছে না ভারত

December 13, 2018 | 1:14 pm

স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ টেস্টের প্রথম টেস্ট জয়ে ১-০ তে এগিয়ে আছে ভারত। শুক্রবার (১৪ ডিসেম্বর) দ্বিতীয় টেস্ট শুরু হবে পার্থে। তবে এই টেস্টের আগে ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও রবিচন্দ্রন অশ্বিন।

প্রথম টেস্টে দুই ইনিংসে ব্যাট করে ৩৮ রান করেন রোহিত (৩৭,১)। আর বল হাতে দুই ইনিংস মিলিয়ে ৬টি উইকেট নেন অশ্বিন, ব্যাট হাতে দুই ইনিংসে পান ৩০ রান (২৫, ৫)। তবে সেই টেস্টে ফিল্ডিং করার সময় পিঠের চোটে পড়েন রোহিত, আর পাঁজরের নিচে চোট পান অশ্বিন।

প্রথম টেস্টে চোটে পড়ায় দ্বিতীয় টেস্টে দলে থাকছেন অভিজ্ঞ এই দুই ক্রিকেটার। অন্যদিকে, গোড়ালির চোট সেরে উঠলেও দলে জায়গা পাচ্ছেন না পৃথ্বি শ।

বিজ্ঞাপন

পার্থ টেস্টের জন্য বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ১৩ জনের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। স্কোয়াডে জায়গা পেয়েছেন হানুমা বিহারি, রবীন্দ্র জাদেজা, উমেশ যাদব এবং ভুবনেশ্বর কুমার।

ভারতের ১৩ সদস্যের স্কোয়াড দল:

বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হানুমা বিহারি, ঋষভ পান্থ, রবীন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, মোহাম্মেদ সামি, জাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন