বিজ্ঞাপন

নৌকা সমর্থকদের আঘাতের পরিকল্পনা করছেন এ্যানি: শাহজাহান কামাল

December 24, 2018 | 10:51 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।                                                    

বিজ্ঞাপন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি নৌকা সমর্থকদের আঘাতের গভীর পরিকল্পনা করছেন বলে অভিযোগ করেছেন এই আসনের নৌকা প্রতীকের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩ টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন শাহাজাহান কামাল।

তিনি বলেন, ‘নৌকা সমর্থকদের আঘাতের গভীর পরিকল্পনা করেছে এ্যানি। সে নিজে একজন খুনি ও সন্ত্রাসীদের মদদদাতা। কুশাখালী ইউনিয়নে সে নিজে আওয়ামীলীগ নেতাকর্মীদের মারধর করেছে। এমপি থাকাকালে সে আওয়ামীলীগ নেতা-কর্মীদের হত্যা করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।’

বিজ্ঞাপন

নির্বাচনি এলাকার দত্তপাড়া, কুশাখালী, মান্দারী, ভবানীগঞ্জ, দিঘলীতে নৌকা সমর্থকদের উপর আঘাত আসতে পারে উল্লেখ করে শাহজাহান কামাল বলেন, ‘ইতিমধ্যে ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে আসা হয়েছে। তারা কুশাখালী ইউনিয়নে আওয়ামী লীগের ১২ জন নেতাকর্মীকে মারধর করে রক্তাক্ত জখম করে।’

সন্ত্রাসীরা এ্যানির বাসায় অস্ত্র নিয়ে অবস্থান করছে বলেও অভিযোগ করেন এই প্রার্থী। অবিলম্বে তাদের গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত: সোমবার সকালে সদরের কুশাখালী ইউনিয়নের শান্তির হাট বাজারে এ্যানির গণসংযোগে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি’র মধ্যে সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ৩০ জন আহত হন। পরে সংঘর্ষে আহত হওয়া দলীয় কর্মীদের হাসপাতালে দেখতে যান মন্ত্রী।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন