বিজ্ঞাপন

‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’ বলবেন জয়া

December 28, 2018 | 12:20 pm

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত কয়েক বছর ধরে এপার বাংলার জয়া আহসান ওপার বাংলার মানুষের কাছে আপন হয়ে গেছেন। যার প্রমাণ পাওয়া যায় সেখানে মুক্তি পাওয়া তার চলচ্চিত্রের গ্রহণযোগ্যতা দেখে। আর তাই তিনি এখন পশ্চিমবাংলার কাঙ্ক্ষিত নায়িকাদের একজন।

জয়া টালিগঞ্জে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি অভিনয় করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। গত বছর তার অভিনীত  ‘ভালোবাসার শহর’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল। এবার আবারও তিনি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন। সুমন মুখোপাধ্যায় পরিচালিত শর্টফিল্মটির নাম ‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’। এতে আরও অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য এবং বিক্রম চ্যাটার্জী। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

এখন পুরোদমে চলছে শর্টফিল্মের শুটিং। নতুন শর্টফিল্মে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমি তার পরিচালিত ‍হারবার্ট দেখেছি। তার কাজে প্রখরভাবে মুগ্ধ হয়েছি।’

বিজ্ঞাপন

আন্তন চেকভের প্রেমের ছোটগল্প থেকে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। শুটিংয়ের পর এটি অনলাইন ভিডিও স্ট্রিমিং অ্যাপ হইচই- এ মুক্তি দেয়া হবে। এদিকে আসছে জানুয়ারিতে জয়া আহসান অভিনীত ‘বিজয়া’ মুক্তি পাবে। শুটিংয়ের পাশাপাশি সেটারও প্রচারণা চালিয়ে যাচ্ছেন সকাল-দুপুর।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন