বিজ্ঞাপন

রিয়াল ছাড়ার ভাবনা নেই ইস্কোর

December 31, 2018 | 6:03 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সান্তিয়াগো সোলারি কোচের দায়িত্ব পাওয়ার পর থেকে রিয়াল মাদ্রিদের শুরুর একাদশে খুব একটা জায়গা মিলছে না ইসকোর। সোলারি আসার পর থেকে মাত্র দুটি ম্যাচের শুরুর একাদশে জায়গা পান স্প্যানিশ এই তারকা। তাতেই গুঞ্জন উঠছিল দলবদলের মৌসুমে রিয়াল ছাড়ছেন ইসকো। তবে, স্প্যানিশ এই মিডফিল্ডার জানিয়েছেন জানুয়ারিতে শীতকালীন দলবদলের মৌসুমে রিয়াল ছাড়ার ইচ্ছা নেই তার।

বাজে পারফরম্যান্সের কারণে হুলেই লোপেতেগুই বরখাস্ত হওয়ার পর অক্টোবরে রিয়াল মাদ্রিদের দায়িত্ব পান আর্জেন্টাইন কোচ সান্তিয়াগো সোলারি। এরপর থেকে লা লিগার কোনো ম্যাচেই দলের শুরুর একাদশে জায়গা পাননি ইসকো।

তবে ২৬ বছর বয়সি মিডফিল্ডার ইসকোকে কেন শুরুর একাদশে রাখা হচ্ছে না, সেটা জানালেন সোলারি। এমন সিদ্ধান্তকে কৌশলগত বলে দাবী করেন রিয়াল কোচ।

বিজ্ঞাপন

এদিকে, দল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে ইসকো জানিয়েছেন, রিয়ালেই তিনি ‘বেশ ভালো’ আছেন। রোববার (৩০ ডিসেম্বর) ২৬ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘শীতকালীন দলবদল নিয়ে আমি ভাবছি না। আমি বেশ ভালো আছি। রিয়াল মাদ্রিদের হয়ে বেশকটি শিরোপা জেতাই আমার লক্ষ্য।’

বেশ কিছুদিন বিরতিতে থাকার পর লা লিগার ম্যাচে নতুন বছরের ৩ জানুয়ারিতে (বৃহস্পতিবার) ক্লাব ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ।

এ নিয়ে ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চারে আছে লস ব্লাঙ্কোসরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন