বিজ্ঞাপন

ক্যালিফোর্নিয়ায় গোলাগুলিতে নিহত ৩

January 5, 2019 | 6:28 pm

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে টরেন্স শহরে গোলাগুলির ঘটনায় অন্তত তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। শনিবার (৫ জানুয়ারি) গোলাগুলির ঘটনা ঘটে বলে পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট।

টরেন্সের পুলিশ বিভাগ স্থানীয় সময় মধ্যরাতে এক টুইট বিবৃতিতে জানিয়েছে, তারা লস এঞ্জেলসের ২৫ মাইল দক্ষিণে ‘গেমিং ভেন্যু’ গ্যাবল হাউজ বৌল’এ একাধিক গুলি ছোড়ার খবর পেয়েছে।

পরবর্তীতে তারা জানায়, ঘটনাস্থলে গোলাগুলির ঘটনায় অন্তত তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত আরও চারজন। আহতদের সবাই পুরুষ। এদের মধ্যে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

গ্যাবল হাউজ বৌল-এর কর্মচারীরা নাম না প্রকাশের শর্তে বলেছেন, সেখানে সহিংসতার ঘটনা বিরল। এর আগে মদ্যপ ব্যক্তিদের মধ্যে কিছু ঝগড়ারঝাটির ঘটনা ঘটলেও তা ছিল গাড়ি পার্ক করার স্থানে। তবে গেমিং ভেন্যুটি বেশ শান্তই থাকে।

এদিকে ওয়েস হামাদ নামের ২৯ বছর বয়সী একজন স্থানীয় বাসিন্দা ঘটনার সময় গ্যাবল হাউজ বৌলিং-এ তার ১৩ বছর বয়সী ভাতিজি ও চাচাতো ভাইকে নিয়ে উপস্থিত ছিলেন। তিনি বলেন, সেখানে আচমকাই একটি বড় বিবাদের সৃষ্টি হয়েছিল। এরপরই গোলাগুলি শুরু হয়।

দুই ব্যক্তির মধ্যকার বিবাদ পাঁচ মিনিটের মধ্যে সম্পূর্ণ বিশৃঙ্খলায় রূপ নেয়। তাদের বিবাদের কারণে সেখান থেকে বের হওয়ার রাস্তা বন্ধ হয়ে যায়। আমি আমার ভাতিজিকে কোলে নিয়ে ‘বৌল’ করার জায়গার একেবারে দূরবর্তী প্রান্তের দিকে দৌড়াই। দৌড়ানোর সময় আমরা অন্তত ১৫টি গুলির আওয়াজ শুনেছি,—বলেন হামাদ।

বিজ্ঞাপন

হামাদ জানান, বের হওয়ার সময় তিনি একজন নারীকে গলা ও মাথায় গুলিবিদ্ধ এক ব্যক্তির পাশে বসে কাঁদতে দেখেছেন।

সারাবাংলা/আরএ/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন