বিজ্ঞাপন

ডেমরায় দুই শিশু হত্যা: দোষ স্বীকার করে ২ আসামির জবানবন্দি

January 9, 2019 | 4:43 pm

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর ডেমরার দুই শিশুর হত্যা মামলায় আসামি গোলাম মোস্তফা (২৮) ও আজিজুল বায়ানি (৩০) দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

বুধবার (৯ জানুয়ারি) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম দুই আসামিকে আদালতে হাজির করেন। গোলাম মোস্তাফ ও আজিজুল বায়ানি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার (৮ জানুয়ারি) রাতে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দুপুর থেকে দুই শিশু নুশরাত জাহান ও ফারিয়া আক্তার দোলা নিখোঁজ হয়। এ ঘটনায় এলাকায় মাইকিং করা হয়। এরপর সন্ধ্যায় স্থানীয়দের সহায়তায় শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়। গ্রেফতারের পর মোস্তফা ও আজিজুল জানায়, লিপিস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার নাম করে তাদের প্রথমে বাসায় ডেকে আনা হয়। হত্যার পর আজিজুল পালিয়ে যায়। আর মোস্তফা দুই শিশুর মরদেহ নিয়ে বাসায় থাকে। এক পর্যায়ে খাটের নিচে মরদেহ রেখে দেয়। ওই ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় নিহত নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা করেন।

সারাবাংলা/এআই/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন