বিজ্ঞাপন

সিলেটের বিপক্ষে ঢাকার সংগ্রহ ১৭৩

January 12, 2019 | 8:24 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলমান বিপিএলের ১২তম ম্যাচে মুখোমুখি হয়েছে গতবারের রানার্সআপ ঢাকা ডায়নামাইটস আর সিলেট সিক্সার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং নেন ঢাকার দলপতি সাকিব আল হাসান। ডেভিড ওয়ার্নারের সিলেটের বিপক্ষে ডায়নামাইটসরা ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ১৭৩ রান। এর আগে টানা তিন ম্যাচেই জয় পেয়েছে সাকিবের ঢাকা।

১৫তম ওভারে সিলেটের পেসার তাসকিন আহমেদ তুলে নেন তিনটি উইকেট। তার আগে ঢাকার ওপেনার হজরতউল্লাহ জাজাই ব্যক্তিগত ৪ রানে বিদায় নেন। আরেক ওপেনার সুনীল নারাইন ২১ বলে দুটি চার আর দুটি ছক্কায় করেন ২৫ রান। তিন নম্বরে নামা রনি তালুকদার ৩৪ বলে ৫টি চার আর ৩টি ছক্কায় ইনিংস সর্বোচ্চ ৫৮ রান করেন। দলপতি সাকিবের ব্যাট থেকে আসে ১৭ বলে তিন বাউন্ডারিতে ২৩ রান।

মাঝে কাইরন পোলার্ড ৩, আন্দ্রে রাসেল ৫, শুভাগত হোম ০ রানে বিদায় নেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান আর নাইম শেখ জুটি গড়ে স্কোরবোর্ডে ৩২ বলে যোগ করেন ৪৮ রান। সোহান ১০ বলে ১৮ আর নাইম ২৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

সিলেটের পেসার তাসকিন ৪ ওভারে ২১ রান দিয়ে নেন ৩টি উইকেট। একটি করে উইকেট পান সোহেল তানভীর, আল আমিন হোসেন, অলোক কাপালি, আফিফ হোসেন। উইকেট পাননি নাসির হোসেন এবং সন্দীপ লামিচান (৪ ওভারের ৩৩ রান)।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন