বিজ্ঞাপন

ছাত্রী ধর্ষণের অভিযোগ ওঠা মাদ্রাসা শিক্ষকের গ্রেফতার দাবি

January 21, 2019 | 6:16 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বরিশাল : বরগুনা সদর উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোরীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাইফুল ইসলাম নামে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন কিশোরীর পরিবারের সদস্য ও স্থানীয়রা।

ওই কিশোরীর পরিবারের সদস্যরা জানান, রোববার (২০ জানুয়ারি) সকালে ওই কিশোরী ও তার বোন মাদ্রাসায় যায়। প্রথম ক্লাস শেষে শিক্ষক মো. সাইফুল ইসলাম নোট দেওয়ার কথা বলে তাকে মাদ্রাসা সংলগ্ন নিজের বাড়িতে ডেকে নেন। সেখানে তাকে ধর্ষন করেন শিক্ষক সাইফুল। এদিকে ছোট বোনকে না পেয়ে তাকে খুঁজতে থাকে একই মাদ্রাসায় পড়ুয়া বড় বোন। এক পর্যায়ে শিক্ষক সাইফুলের বাড়িতে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ছোট বোনকে দেখতে পায় সে। রাতেই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

বিজ্ঞাপন

শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, রাতে হাসপাতালে ভর্তির সময়ই সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। এর পরপরই তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষাসহ প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়।

হাসপাতালটির পরিচালক ডা. মো. বাকীর হোসেন জানান, রোগীর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে এবং শঙ্কামুক্ত আছে। যারা ধর্ষণের শিকার হয়, তারা সাধারণত মানসিকভাবে ভেঙ্গে পড়ে। প্রয়োজনীয় চিকিৎসার পাশাপাশি তাকে কাউন্সিলিং করে সুস্থ করে তোলার চেষ্টা করা হচ্ছে বলেও জানান এই চিকিৎসক।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক সাইফুলকে গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবি জানিয়েছেন ওই কিশোরীর স্বজনরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন