বিজ্ঞাপন

রাবি’তে ছাত্রলীগ নেতার উপর হামলা, গ্রেফতার ১

January 22, 2019 | 1:26 am

।। রাবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদের ওপর হামলার ঘটনায় থানায় দায়েরকৃত হত্যাচেষ্টা মামলায় রুমেল নামে (২৬) এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ জানুয়ারি) বিকেলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, দুপুরে রাবি‘র ছাত্রলীগ নেতা ইমতিয়াজের উপর হামলার ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ওসি শাহাদাত হোসেন জানান, ছাত্রলীগ নেতা ইমতিয়াজ নিজেই বাদী হয়ে সোমবার দুপুরে তিনজনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। মামলার এহজাহার ভুক্ত আসামিরা হলেন- নগরীর সাহেব বাজার এলাকার বাসিন্দা বাধন (২০), কাজলা এলাকার সম্রাট ও একই এলাকার বাবলুর রশিদের ছেলে আদিব ইশতিয়াক রুমেল (২৬)। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে রুমেলকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এ কর্মকর্তা।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, রবিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাজলা গেইটে অভিযুক্ত বাধনের সঙ্গে ইমতিয়াজের বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে কিছুক্ষণ পর বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের পাশে একটি দোকানের সামনে ইমতিয়াজের ওপর অতর্কিত হামলা চালায় এবং অপর গ্রেফতারকৃত আসামী রুমেলের সহায়তায় হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে উপস্থিত শিক্ষার্থীদের সহায়তায় রুমেলকে গ্রেফতার করে  থানা পুলিশ।

সারাবাংলা/ টিকে/এসএইচ/আরএসও

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন