বিজ্ঞাপন

সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণা, আটক ২

February 1, 2019 | 6:25 am

।। ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবিতে সেনাবাহিনীতে চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণার অভিযোগে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাবেক সদস্যসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

আটক দু’জন হলেন— সাবেক বিজিবি সদস্য ও নওগাঁর ধামুইরহাট উপজেলার জগদুল গ্রামের মনসুর চৌধূরীর ছেলে সুলতান চৌধূরী এবং পাঁচবিবি উপজেলার কোকতারা গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে মানিক হোসেন।

বৃহষ্পতিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া এলাকা থেকে সুলতানকে ও পাঁচবিবি উপজেলার কোকতারা এলাকা থেকে মানিককে আটক করা হয়।

বিজ্ঞাপন

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহামন জানান, অভিযুক্তরা কোকতারা গ্রামের লতিফ মন্ডলের ছেলে সৈকত মন্ডলকে সেনাবাহিনীর সদস্য পদে চাকরি দেওয়ার কথা বলে তিন লাখ টাকা নিয়ে ভুয়া নিয়োগপত্র দেয়। এ বিষয়ে থানায় অভিযোগ করা হলে পুলিশ তদন্তে প্রতারণার বিষয়টি চিহ্নিত করে। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় সুলতান ও মানিককে আটক করা হয়।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রিজার্ভের লক্ষ্যমাত্রা কমালো আইএমএফ, ঋণের অর্থ পেতে বাধা রইল নাদ্বিপাক্ষিক বাণিজ্য ২ বিলিয়ন ডলারে নিতে চায় তুরস্কবগুড়ার ৩ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা‘উপজেলা নির্বাচনেও সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে জনগণ’‘নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, ভোটার উপস্থিতি সন্তোষজনক’কুষ্টিয়া সদরে আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিততাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’ সব খবর...
বিজ্ঞাপন