বিজ্ঞাপন

এই হারের কোন ব্যাখ্যা জানেন না সোহান

February 1, 2019 | 7:22 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

লক্ষ্য মাত্র ১২৮ রান। দলে আছেন টি টোয়েন্টি ব্লাস্ট আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, সুনিল নারাইন, উপুল থারাঙ্গা। সাকিব আল হাসানের মতো বিশ্বসেরা অলরাউন্ডারও আছেন। তারপরেও মামুলি লক্ষ্য ছুঁয়ে জয়ের বন্দরে তরী ভেড়াতে পারে না শিরোপা প্রত্যাশি ঢাকা ডায়নামাইটস। কুমিল্লা ভিক্টোরিয়ানসের কাছে হেরে যায় মাত্র ১ রানের ব্যবধানে। যে পোড়ো বাড়ির নিস্তব্ধতা নেমে আসে ডায়নামাইটস দলে।

সবাই নির্বাক, অসাড়। সেই দলের সদস্য হওয়ায় ব্যতিক্রম দেখালো না দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকেও।

তার কাছে এই হারের কোন ব্যাখ্যা নেই। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে মাথা নিচু করে বসেছিলেন। যেন রাজ্যের হতাশায় তিনি মুহ্যমান। অবশ্য হতাশ না হওয়ার কারণও নেই। বিপিএলের শুরুতে টানা চার জয়ে যে দল পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে হুঙ্কার ছাড়ছিলো টানা ৫ হারে আজ তাদেরই শেষ চার থেকে ছিটকে যাওয়ার উপক্রম হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) খুলনা টাইটান্সের কাছে হারলেই সেই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়ে যাবে।

বিজ্ঞাপন

সঙ্গত কারণেই সোহানের কণ্ঠ উচ্চকিত হয় না। তাই নিচু স্বরে শুধুই নিজেদের ব্যর্থতার গল্প বলে যান।

‘আসলে এরকম পরিস্থিতিতে এই ধরণের ম্যাচে হার কোনো ব্যাখ্যার কিছু নেই। আমরা খুব বাজে ক্রিকেট খেলেছি যে কারণেই এটা। উইকেট যেমনই থাকুক না কেন। ১২৭ রান সহজেই তাড়া করার মতো। শুরু করেছিলাম খুবই ভালো, শেষ দিকে এসে আমরা হেরেছি যদি ভালো করতে পারি সুযোগ আসবে। জিততে হলে কালকের ম্যাচটাতেও ভাল করতে হবে। বাজে খেলতেছি যে কারণেই টিমের এই অবস্থা। লো-স্কোরিং ম্যাচে শুরুর চারের মধ্যে দায়িত্ব নিয়ে খেলা গুরত্বপূর্ণ। কাল (২ ফেরুয়ারি) আমাদের বাঁচা-মরার ম্যাচ। জিতলে হয়তো কোয়ালিফাই করবো।’

সারাবাংলা/এমআরএফ/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন