বিজ্ঞাপন

জবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, অস্ত্রসহ গ্রেফতার ২

February 19, 2019 | 10:19 pm

।। জবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা করেছে কোতোয়ালি থানা পুলিশ। এছাড়া, ক্যাম্পাসে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক খালিদ শেখ বাদী হয়ে দায়ের করা মামলার আসামিরা হলেন, তরিকুল ইসলাম রিমন অরফে ছোট তরিকুল, কামরুল ইসলাম, হাসান আহমেদ খান ও ছাত্রলীগের স্থগিত কমিটির সহ সভাপতি আশরাফুল ইসলাম টিটন। এদের মধ্যে জবি ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি তরিকুল ইসলামের একান্ত আস্থাভাজন কর্মী হিসেবে পরিচিত রিমন ওরফে ছোট তরিকুল, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের আস্থাভাজন হিসেবে পরিচিত কামরুল ইসলাম এবং ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতা হাসান আহমেদ খান ।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দায়ের করা মামলায় এই চারজনের নাম উল্লেখ করা হলেও আরও অন্তত ১০০ থেকে ১২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগীতায় ক্যাম্পাসে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মওদুদ হাওলাদার। এরা হলেন জবি বাংলা বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী নাঈম আল অদম্য ও রসায়ন বিভাগের ১৩তম ব্যাচের আবু সায়েম। এসময় লাঠি, লোহার রডসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে হানান তিনি।

এ বিষয়ে লালবাগ বিভাগের ডিসি ইব্রাহীম খান বলেন, ‘পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা না বলে ক্যাম্পাসে যায় না। তারপরও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা নিয়েছি আমরা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন