বিজ্ঞাপন

গেন্ডারিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

February 22, 2019 | 11:52 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী পাড় গেন্ডারিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৩৫) নামে এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। তার নামে ৪০টির মতো মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত অবস্থায় হযরত আলীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, রাতেই আমাদের কাছে সংবাদ আসে, পাড় গেন্ডারিয়া এলাকায় কিছু সন্ত্রাসী অবস্থান করছে। পরে ওইখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে হযরত আলী গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়। পরে হযরত আলীকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, হযরত আলীর বিরুদ্ধে মাদক মামলাসহ ৪০টির মতো মামলা রয়েছে। তার স্ত্রী রহিমা ওই এলাকার মাদক বিক্রির কার্যক্রম নিয়ন্ত্রণ করত। রহিমা এখন ভারতে আছে।

পুলিশ জানায়, অভিযানের সময় হযরত আলীর কাছ থেকে ১১ পিস ইয়াবা এবং অবিস্ফোরিত কটটেল, চাপাতি ও চাকু উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আ. সালাম ও কনস্টেবল জাহের আহত হয়েছেন। তাদেরকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান ওসি ওয়াজেদ আলী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন