বিজ্ঞাপন

ডাকসুতে শোভন-রাব্বানী-সাদ্দাম পরিষদ ছাত্রলীগের

February 24, 2019 | 3:21 pm

।। ঢাবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। প্যানেলে রয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক পদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও এজিএস পদে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এই প্যানেলে ঘোষণা করা হয়।

প্যানেলে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটোরিয়া বিষয়ক সম্পাদক লিপি আক্তার, আন্তর্জাতিক সম্পাদক তাহরিম তানজিনা অনি, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শায়ন, সাংস্কৃতিক সম্পাদক শামস ই নোমান, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানবীর, ছাত্রপরিবহন সম্পাদক রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক আতিকুল হক সরকার।

বিজ্ঞাপন

এছাড়া প্যানেলের সদস্য হলো চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসেরা, সাবরিনা ইতি, ইশাত মাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী।

উল্লেখ্য, আগামী ১১ মার্চ ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হবে। ১১ ফেব্রুয়ারি এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।’

আগামী ২৭ ফেব্রুয়ারি বুধবার বেলা ১২টায় সংশ্লিষ্ট হলগুলোর নোটিশ বোর্ডে এবং http://ducsu.du.ac.bd/ওয়েব সাইটে প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হবে। প্রকাশিত তালিকার বিষয়ে কোনো প্রার্থীর আপত্তি থাকলে ২৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ১২টার মধ্যে তা ডাকসুর সভাপতির (উপাচার্য) নিকট লিখিত অবহিত করতে হবে।

বিজ্ঞাপন

২ মার্চ, শনিবার বেলা ১টা পর্যন্ত লিখিত ও স্বাক্ষরকৃত আবেদনসহ সংশ্লিষ্ট হলের রিটার্নিং অফিসারের কাছে ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে যেকোনো প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবে।

৩ মার্চ, রোববার বিকেল ৪টায় প্রার্থীদের চূড়ান্ত তালিকা হলের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

৫ মার্চ, মঙ্গলবার বেলা ১২টায় সম্পূরক ভোটার তালিকা হলের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

১১ মার্চ সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হবে। সংশ্লিষ্ট হলের ভোটার (আবাসিক ও অনাবাসিক) তার নিজ হলের ভোটকেন্দ্র বৈধ পরিচয়পত্র দেখিয়ে ভোট প্রদান করবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/একে

ডাকসু নির্বাচন স্থগিত চেয়ে রিট
একক প্যানেল দিচ্ছে কোটা আন্দোলনকারীরা
তারেকের সঙ্গে কথা বলে ডাকসু নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ছাত্রদল
ডাকসু নির্বাচনে স্বতন্ত্র জোটের আত্মপ্রকাশ
শান্তিপূর্ণ পরিবেশে ডাকসু নির্বাচন চায় ছাত্রলীগ
ডাকসু নির্বাচন: ভোটকেন্দ্রে নিজ অবস্থানে অনড় ছাত্রসংগঠনগুলো
ডাকসু নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর দেড়ঘণ্টার বৈঠক

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন