বিজ্ঞাপন

‘৪০ বছরে ইতিহাস, লাইন ছাড়া ভোট দিলাম’

February 28, 2019 | 2:23 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে সকাল ৯টায় ভোট দিতে আসেন রাজিব হোসেন। ওই কেন্দ্রে গিয়ে দেখতে পান তিনি ছাড়া আর কোনো ভোটার নেই। এই প্রথম লাইন ছাড়া ভোট দিয়ে এলেন তিনি।

ভোট শেষে রাজিব হোসেন সারাবাংলাকে বলেন, ‘লাইনে তো কাউকেই দেখলাম না। লাইন ছাড়া ভোট দিলাম। আমার ৪০ বছরের ভোটার জীবনে এটিই ইতিহাস।’

মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের চারটি কেন্দ্র, বনানী বিদ্যা নিকেতন কেন্দ্র ও কালাচাঁদপুর স্কুল কেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটার উপস্থিতি নেই। প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট, পুলিশ, আনসার সবই আছে। শুধু ভোটার নেই।

বিজ্ঞাপন

মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রটিতে ভোট দিয়েছেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ। তিনি এই কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের জানান, বিগত নির্বাচনগুলোয় অনিয়ম হওয়ায় এবার জনগণ ভোট থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মানারত স্কুলে মোট ভোটার কেন্দ্র চারটি। দুটি পুরুষ ও দুইটি মহিলা কেন্দ্র। এখানে পুরুষ ভোটারের সংখ্যা ৫ হাজার ১৩৫ জন। পুরুষ ভোটার কেন্দ্রে দুপুর ১২টা পর্যন্ত ভোট পড়েছে ২৫৬টি। আর মহিলা ভোটার কেন্দ্রে ভোটার সংখ্যা ৪ হাজার ৭৮২ জন। বেলা ১২টা পর্যন্ত ভোট পড়েছে ৯০টি।

সারাবাংলা/এসজে/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন