বিজ্ঞাপন

হাফ ভাড়া দিতে চাওয়ায় জবি শিক্ষার্থীকে পিটিয়ে জখম!

March 4, 2019 | 4:46 pm

।। জবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

হাফ ভাড়া দিতে চাওয়ায় ও বেপরোয়াভাবে গাড়ি চালানোর প্রতিবাদ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে সেন্ট্রাল পরিবহনের একটি বাসের চালকের সহকারীরা।

সোমবার (৪ মার্চ) সকালে হাজারীবাগে এ ঘটনার শিকার হন জবি ইতিহাস বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাকিব অংকুর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাবতলী থেকে বাবুবাজারগামী সেন্ট্রাল পরিবহনের একটি গাড়িতে চড়েন জবি শিক্ষার্থী সাকিব অংকুর। তিনি শিক্ষার্থী পরিচয়ে অর্ধেক ভাড়া দিতে চাইলে গাড়ির হেলপারের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এসময় গাড়িটি জোরে চলছিল। অংকুর তার প্রতিবাদ করলে গাড়ির চালক ও তার সহকারীরা তাকে গাড়ির ব্রাশ দিয়ে পিটিয়ে আহত করে। এসময় অংকুরের চোখসহ শরীরর বিভিন্ন স্থান জখম হয়। পরে আশপাশের মানুষজন এসে তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীর জন্য ভর্তি করে।

বিজ্ঞাপন

এ ঘটনার জের ধরে বাবুবাজার ব্রিজে তিনটি গাড়ি ভাঙচুর করে উত্তেজিত সাধারণ যাত্রীরা।

এ বিষয়ে কোতোয়ালি থানার অ্যাডিশনাল পুলিশ সুপার বদরুল হুদা বলেন, আমরা সেন্ট্রাল পরিববনের মালিককে বিষয়টি জানিয়েছি। তারা থানায় আসছেন। তারা ক্ষতিপূরণ দিতেও সম্মত হয়েছেন। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন মামলা করতে চাইলে মামলা করবে।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ বলেন, আমি বিষয়টি এখনও জানি না। এখন একটি সেমিনারে আছি। এ বিষয়ে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন