বিজ্ঞাপন

বরিশালে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, আটক ৯

March 7, 2019 | 12:59 pm

।।ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে মো. ফয়সাল আহমেদ প্রিন্স (২৬) নামে এক চালককে পিটিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৯ টিউবওয়েল শ্রমিককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। তা ছাড়া ছিনতাই হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) ভোর ৪টার দিকে বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া ইউনিয়নের খরাবাদ গ্রামের একটি দোকানের পেছন থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত প্রিন্স একই গ্রামের নুর ইসলাম হাওলাদারের ছেলে।

আরও পড়ুন: বরিশালে সড়ক দুর্ঘটনায় জবি ও ঢাকা কলেজের ২ ছাত্রের মৃত্যু

বিজ্ঞাপন

পুলিশ জানায়, প্রিন্সের গ্রামের পাশের বাড়িতে টিউবওয়েল বসানোর কাজ চলছে। প্রিন্স বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় ওই টিউবওয়েল শ্রমিকরা তার ওপর হামলা করে মোটরসাইকেল ও মোবাইল ফোন ছিনতাই করে। তারা প্রিন্সকে হত্যা করে একটি দোকানের পেছনে ফেলে রাখে। খবর পেয়ে ভোরে পুলিশ লাশ উদ্ধার করে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় প্রকৃত দোষী চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হবে। তা ছাড়া হত্যাকারী চারজনের মধ্যে রাসেল নামে একজনের কাছ থেকে প্রিন্সের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এসএইচ

বিজ্ঞাপন

আরও পড়ুন

বরিশালে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

বরিশালে নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন