বিজ্ঞাপন

চূড়ান্ত হলেন সালমান-আলিয়া

March 19, 2019 | 2:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দীর্ঘদিনের গুঞ্জন এটি। সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ছবিতে কে অভিনয় করবেন? শাহরুখ খান, সালমান খান- এই দুটি নামই বেশি শোনা গেছে। শুনতে পাওয়া নাম থেকেই চূড়ান্ত হয়েছেন একজন। তিনি হলেন সালমান খান।

বিজ্ঞাপন

দই দশক পর আবারও সঞ্জয় লিলা বানসালির ছবির নায়ক হয়ে অভিনয় করতে যাচ্ছেন সালমান। ছবির সঙ্গে যুক্ত হতে পেরে নিজের আনন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বলিউড ভাইজান।


আরও পড়ুন :  জাহালমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ, নিষেধাজ্ঞার আবেদন করলো দুদক


সালমান লিখেছেন- বিশ বছর চলে গেছে। তো কি হয়েছে। আবার সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি কাজটি অনেক ভাল হবে।

অন্যদিকে চূড়ান্ত হয়েছেন ছবির নায়িকাও। তিনি হলেন হালের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এই ছবির মাধ্যমে প্রথমবার আলিয়া অভিনয় করতে যাচ্ছেন বানসালির ছবিতে। একই সঙ্গে সালমানের বিপরীতেও এটি হবে তার প্রথম ছবি।

বিজ্ঞাপন

সঞ্জয় লীলা বানসালির ছবিতে আলিয়া অভিনয় করতে চান, এ কথা আলিয়া তার জন্মদিনেই জানিয়েছিলেন। কিছুদিন আগে বানসালির অফিস থেকে বের হওয়ার সময় সাংবাদিকরা দেখে ফেলেন আলিয়াকে। জন্মদিনে সেই কথা বলার পর অনেকেই বুঝতে পারছিলেন আলিয়াই হতে যাচ্ছেন বানসালির পরবর্তী নায়িকা।

আলিয়াও তার অনুভূতির কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি লিখেছেন- আমার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। সঞ্জয় লীলা বানসালির ছবিতে অভিনয় করব আমি। সঙ্গে আছেন সুপারস্টার সালমান খান। আমি অপেক্ষা করছি, কখন আমার কাজ শুরু হবে, কখন আমি তাদের সঙ্গে কাজ করব।

ছবির নাম ‘ইনশাআল্লাহ’। প্রথম দিকে দুটি নাম ঠিক করা হয়েছিল এই ছবির জন্য। একটি হলো ‘দিল দে দিয়া ইনশাআল্লাহ’, অন্যটি হলো ‘প্যায়ার হো গায়া ইনশাআল্লাহ’। পরে ছবির নাম শুধু ইনশায়াল্লাহ রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   গুঞ্জন নিয়ে যা বললেন তারা

.   হলিউডের শীর্ষ প্রভাবশালীর তালিকায় প্রিয়াংকা


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন