বিজ্ঞাপন

প্রাইম দোলেশ্বরের কষ্টের জয়

March 27, 2019 | 4:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে বিকেএসপির দেয়া ১৬০ রানের মামুলি লক্ষ্যটিও সহজে ছুঁতে পারলো না প্রাইম দোলেশ্বর। সেজন্য উইকেট খোয়াতে হয়েছে ৭টি। আর ওভার খেলতে হয়েছে ৪৫টি। স্বস্তি বলতে এতটুকুই যে, দিনশেষে ৩ উইকেটের জয় ধরা দিয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৭ মার্চ) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে যাচ্ছেতাই রকমের খেলা উপহার দিয়েছে বিকেএসপি। কোনো ব্যাটসম্যানই ব্যক্তিগত ৩৫ রানের কোঠা স্পর্শ করতে পারেননি। ওপেনার প্রান্তিক নওরোজ নাবিলের ৩০,অধিনায়ক আকবর আলীর ২৮ ও মাহমুদুল হাসানের ২২ রানে ভর করে ৪৪.৪ ওভারে ১৬০ রানে গুটিয়ে যায় দলটি।

দোলেশ্বরের হয়ে বল হাতে আরাফাত সানি, সৈকত আলী, এনামুল হক জুনিয়র ২টি করে এবং আবু জায়েদ রাহি ও সাদ নাসিম নিয়েছেন ১টি করে উইকেট।

১৬১ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৫০ রানেই টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে হারায় প্রাইম দোলেশ্বর। ওপেনার ইমরান উজ্জামান ও সাইফ হাসান ফিরেছেন যথাক্রমে ৭ ও ০ রানে। টপ অর্ডারের মার্শাল আইয়ুব ৮ এবংমাহমুদুল হাসান করেছেন ৯ রান।

বিজ্ঞাপন

তবে মিডল অর্ডারে হাল ধরেছেন সৈকত আলী ও তাইবুর রহমান। সৈকতের ৪৩ ও তাইবুরের অপরাজিত ৪০ রানে ভর করে ৭ উইকেটের বিনিময়ে ৪৫ ওভারে ১৬৫ রান সংগ্রহ করে জয়ের বন্দরে পৌঁছে দোলেশ্বর।

বিকেএসপির হয়ে বল হাতে তানজিম হাসান সাকিব ৩টি, মুকিদুল ইসলাম, হাসান মুরাদ ও নওশাদ ইকবাল ১টি করে উইকেট নিয়েছেন।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন