বিজ্ঞাপন

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ীর মৃত্যু, মালামাল লুট

April 2, 2019 | 5:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ডাকাতির সময় বাধা দেওয়ায় পরিবারের আরও চারজনকে কুপিয়ে আহত করে ডাকাতদল। পরে ঘরের আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয় তারা। সোমবার (১ এপ্রিল) রাতে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটেছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ওসি আবুল কালাম আজাদ জানান,  ডাকাতের অস্ত্রের আঘাতে মোসলেহ উদ্দিনের বাবা দুদু পাটওয়ারী (৭৫), মা আয়েশা বেগম (৬০), ভাই মিলন হোসেন (৩০) ও ছেলে আরমান হোসেনকে (১৩) লক্ষ্মীপুর সদর ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুশাখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল আমিন জানান, মৃত মোসলেহ উদ্দিন কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালীর আন্ডারচরের চৌধুরী বাজারের মাংস ব্যবসায়ী।

বিজ্ঞাপন

মৃতের স্ত্রী বিলকিস আক্তার জানান, সোমবার রাতে নোয়াখালীর চৌধুরী বাজার থেকে মোটরসাইকেল নিয়ে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে আসেন মোসলেহ উদ্দিন। ওইদিন গভীর রাতে তাদের বাড়িতে ডাকাত প্রবেশ করে। এ সময় ডাকাতিতে বাধা দিতে গেলে মোসলেহকে গুলি করে তারা। একই সঙ্গে তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় ডাকাতেরা। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিনকে লক্ষ্মীপুর সদর ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতার ও মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, নিহত মোসলেহ উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ডাকাতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন